kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

ত্রাণ প্রতিমন্ত্রী বললেন

‘অসহায় ও দুস্থ মানুষের কল্যাণে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে সরকার’

অনলাইন ডেস্ক   

১২ মে, ২০২১ ১৬:২১ | পড়া যাবে ২ মিনিটে



‘অসহায় ও দুস্থ মানুষের কল্যাণে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে সরকার’

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: মোঃ এনামুর রহমান বলেছেন দেশের অসহায়, দুঃস্থ, দরিদ্র ও খেটে খাওয়া মানুষের পাশে আছে সরকার । করোনাকালীন এই মহামারিতে পবিত্র ঈদুল ফিতর যেন প্রান্তিক জনগোষ্ঠী ভালোভাবে আনন্দের সহিত উদযাপন করতে পারে এজন্য সরকার মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে।

প্রতিমন্ত্রী আজ অনলাইনে (জুমে) খুলনা জেলা প্রশাসন আয়োজিত 'মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান' অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন ।

খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও খুলনা-১ আসনের সংসদ সদস্য পঞ্চানন বিশ্বাস, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ মোহসীন, খুলনার বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন এবং খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশিদ ।

উল্লেখ্য, আজ খুলনা জেলার ৯ টি উপজেলার ৬৮ টি ইউনিয়নের ১৭ হাজার পরিবারকে 'মাননীয় প্রধানমন্ত্রী মানবিক সহায়তা' হিসেবে বিকাশ পেমেন্টের মাধ্যমে অর্থ সহায়তা প্রদান করা হয় । প্রতিটি পরিবারকে ১ (এক) হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়।



সাতদিনের সেরা