kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

মোবাশ্বের চৌধুরী বললেন

‘রাজনীতির মাধ্যমে মানুষের সেবাই উত্তম’

নিজস্ব প্রতিবেদক   

১২ মে, ২০২১ ১৫:২৩ | পড়া যাবে ২ মিনিটে



‘রাজনীতির মাধ্যমে মানুষের সেবাই উত্তম’

রাজনীতি হলো জনগণের সেবা করা। তাই আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী করোনার মধ্যে কোনো রাজনীতি নয়। এখন শুধু রাজনীতি মানুষের জীবন বাচানো, তাই সবসময় মানুষের সেবায় নিয়োজিত আছি ভবিষ্যতে থাকার অঙ্গীকার ব্যক্ত করেছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী।

বুধবার রাজধানীর ঢাকা-১৪ আসনের অন্তর্গত বিভিন্ন ওয়ার্ডে হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী ঈদ উপহার বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন  তিনি।

মোবাশ্বের চৌধুরী বলেন, ঢাকা ১৪ আসনে অসহায় দিন মজুর কর্মহীন মানুষের মাঝে ঈদ আনন্দ ফিরিয়ে দিতে আমার ক্ষুদ্র চেষ্টা । নিদারুন কষ্টে থাকা সেই মানুষগুলোর মুখে হাসি ফুটাতে প্রধানমন্ত্রী পক্ষে থেকে ঈদ উপর সামগ্রী বিতরণ করেছি। আজ আপনাদের মুখে যে হাসি দেখেছি এই আনন্দ হাসি ধরে রাখার জন্য সবসময় আপনাদের পাশে আছি। বাংলাদেশ যেকোনো দুর্যোগের কাণ্ডারি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। যতদিন পর্যন্ত করোনাভাইরাসের প্রার্দুভাব না কমবে ততদিন পর্যন্ত মানুষের জন্য খাদ্যসামগ্রী বিতরনের এই কর্মসূচি চলমান থাকবে।

স্বেচ্ছাসেবক লীগের এই নেতা আরো বলেন,আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন এই সংকটে মানুষের পাশে দাড়ানোর। দলের একজন কর্মী হিসেবে সেই নির্দেশনা অনুযায়ী মানুষের পাশে দাড়িয়ে সাহায্য সহযোগিতা করার  চেষ্টা করে যাচ্ছি। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। কারণ তিনি বেঁচে থাকলেই বাংলাদেশের উন্নয়নের চাকা অব্যাহত থাকবে এদেশের মানুষ ভালো থাকবে।

জানা গেছে,রোজার প্রথম থেকে অসহায়,গরিব দুস্ত মানুষের মাঝে মানুষের মাঝে ইফতার ও সেহেরি বিতরণ করে আসলেও ঈদকে সামনে রেখে ঈদ উপহার সামগ্রীর বিতরণ করার কর্মযজ্ঞ শুরু করেছেন তিনি।

এছাড়া তিনি নির্বাচনী এলাকা ঢাকা-১৪ আসনে ত্রাণ সামগ্রী ও করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ করে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন।

মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে গরীব মানুষের সহায়তায় কাজ করে যাওয়ায় এলাকাবাসীর কাছে প্রশংসিতও হচ্ছেন বলে দাবি করেছেন স্থানীয় নেতাকর্মীরা। বিভিন্ন থানা ও ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী তার সাথে খাদ্য সামগ্রীর বিতরণ কাজে সহযোগিতা করে যাচ্ছেন।



সাতদিনের সেরা