kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

ঢাকাবাসীকে ডিএসসিসি মেয়রের ঈদের শুভেচ্ছা

অনলাইন ডেস্ক   

১১ মে, ২০২১ ২০:১৬ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকাবাসীকে ডিএসসিসি মেয়রের ঈদের শুভেচ্ছা

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ঢাকাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। আজ মঙ্গলবার বিকেলে এক বার্তায় তিনি এ শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বার্তায় মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, প্রিয় ঢাকাবাসী, আসসালামু আলাইকুম। করোনাভাইরাসে সৃষ্ট বৈশ্বিক মহামারির এ সংকটকালে মাসব্যাপী সিয়াম সাধনার পর বছর ঘুরে আবারো আমাদের মাঝে ফিরে এলো সাম্য-শান্তি-সম্প্রীতির সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। বিশ্বব্যাপী অদৃশ্য ভাইরাসের থাবায় মানবজাতি আজ বিপর্যস্ত, গভীর সংকটে নিপতিত। তাই ঈদুল ফিতরের এবারকার আয়োজনে আমাদের করোনা মহামারিজনিত সংকট বিবেচনায় রেখে ঈদের আনন্দ-উৎসবে শামিল হতে হবে।

তিনি বলেন, রমজানের শিক্ষা হলো ধৈর্য, সংযম ও সহনশীলতা। এ ঈদে আমরা সবাই রমজানের সেই তাৎপর্য পরিপূর্ণভাবে ধারণ করে ঈদ আনন্দে ঘরে থাকব। যথাযথভাবে স্বাস্থ্যবিধি পরিপালন ও শারীরিক দূরত্ব বজায় রেখে পরিবারের সদস্যদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করব। বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনদের সঙ্গে ডিজিটাল প্ল্যাটফর্মের সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে আমরা ঈদ আনন্দ উদযাপন করব, করোনাভাইরাস সংক্রমণ থেকে আমরা নিজেকে ও পরিবারের সদস্যদের সুরক্ষিত রাখব এবং দেশ ও জাতির কল্যাণে নাগরিক দায়িত্ব পালন করব।

মেয়র বলেন, আমাদের মনে রাখতে হবে, জীবনের জন্যই আনন্দ। উৎসব জীবনেরই অনুষঙ্গ। একমাত্র আমাদের সচেতনতা ও স্বাস্থ্যবিধি প্রতিপালনের মাধ্যমেই আমরা করোনাকে নিয়ন্ত্রিত ও পরাজিত করতে পারি, আমরা সুরক্ষিত থাকতে পারি। এ ঈদে আমরা সবাই মহান আল্লাহপাকের কাছে কায়মনে প্রার্থনা করবো- দূর হোক করোনার থাবা, চলুক মানবজাতির জয়রথ। সবার সম্মিলিত আত্মত্যাগ ও সংযম প্রদর্শনের বিনিময়ে আগামী দিনে আমাদের মাঝে ফিরে আসুক ঈদ আনন্দের পূর্ণতা।

নিয়মের বেড়াজালেও ঈদ হোক নিরাপদ, ঈদ হোক আনন্দের। পরিশেষে আমি সবার সুস্থতা কামনা করছি। ঈদ মোবারক



সাতদিনের সেরা