kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

সাত হাজার পরিবারে ঈদ উপহার দিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা রিপন

অনলাইন ডেস্ক   

১০ মে, ২০২১ ২০:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



সাত হাজার পরিবারে ঈদ উপহার দিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা রিপন

করোনার দ্বিতীয় বছরে দেশে চলছে সরকারি বিধি-নিষেধ। এমন পরিস্থিতে বিভিন্নভাবে অসহায় হয়ে পড়েছে অনেক পরিবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশে সহায়তা প্রদান করছেন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতারা। আসন্ন ঈদ উপলক্ষে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ঢাকা-০৫ আসনের সংসদ সদস্য প্রার্থী হিসেবে নির্বাচন করা কামরুল হাসান রিপন। এই নেতার ব্যক্তিগত উদ্যোগে আজ সোমবার এক হাজার পরিবারের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

সোমবার বিকেল ৩টায় ডেমরা থানা ও যাত্রাবাড়ী থানার অন্তর্ভুক্ত ৬৪ নম্বর ওয়া‌র্ডের মান্নান স্কুল অ্যান্ড কলেজের মাঠে চাহিদাসম্পন্ন ও অসহায় পরিবারের মাঝে রমজান ও পবিত্র ঈদুল ফিতরের ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ডেমরা থানা ছাত্রলীগের সভাপতি এবং ডেমরা থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা সিফাত সাদেকিন চপলসহ স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র নেতারা।

কামরুল হাসান রিপন বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আমি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়াই আমার মূল লক্ষ্য। ভবিষ্যতেও আমি আল্লাহর রহমতে সাধারণ মানুষের পাশে থাকব ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, ইতিমধ্যে আমরা পর্যায়ক্রমে প্রায় সাত হাজার পরিবারের মধ্যে ঈদ উপহার দিয়েছি। আমাদের লক্ষ্য, এই ঈদুল ফিতরের দশ হাজার অসহায় পরিবারের মধ্যে ঈদ উপহার পৌঁছে দেব।



সাতদিনের সেরা