kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

বসুন্ধরার ঈদ উপহার পেল আশুলিয়া ও নবীনগরের দুস্থ মানুষ

নিজস্ব প্রতিবেদক   

১০ মে, ২০২১ ২০:২৮ | পড়া যাবে ২ মিনিটে



বসুন্ধরার ঈদ উপহার পেল আশুলিয়া ও নবীনগরের দুস্থ মানুষ

রমিজা আক্তার। বয়স পঞ্চাশ ছুঁই ছুঁই। আশুলিয়ার একটি সুয়েটার কারখানায় দৈনিক মজুরির ভিত্তিতে কাজ করেন। করোনার কারণে কখনো কাজ মেলে, আবার কখনো মেলে না। সেখানে ঈদের আনন্দ রমিজা আক্তারের অলীক কল্পনা ছাড়া কিছুই না। রমিজা আক্তারের মতো খাদিজা আক্তার, চান মিয়া, রাহেলা বেগমরা একই পথের পথিক। এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা গ্রুপ।

আজ সোমবার বিকেলে আশুলিয়ার জামগড়া এলাকার ইয়ারপুর গ্রামের কয়েকশ অসহায় মানুষের হাতে বসুন্ধরা গ্রুপের এই ঈদ উপহার তুলে দেন কালের কণ্ঠ শুভসংঘের বন্ধুরা। এ সময় উপস্থিত ছিলেন আশুলিয়া থানা আওয়ামী লীগের  আহ্বায়ক কমিটির সদস্য মো. সুমন আহমেদ ভুঁইয়া, দিব্য ফ্যাশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. রুবেল আহমেদ এবং শুভসংঘ শাখা কমিটির উপদেষ্টা আবুল বাশার ঝন্টু।

রমিজা আক্তার বলেন, পরিবার নিয়ে আশুলিয়া থাকি। স্বামী কখনও কাজ পায় কখনও পায় না। আমারও একই অবস্থা। সংসারে দুইটা পোলাপান আছে। খাওয়া নিয়েও মাঝে মধ্যে কষ্ট হয়। এই জিনিসগুলো পাইয়া কিছুদিন অন্তত তিনবেলাই খাইতে পারমু। আল্লায় বসুন্ধরার ভালা করুক।

একই দিনে নবীনগরের নিরিবিলি এলাকার একটি বস্তির শতাধিক অতিদরিদ্র মানুষের হাতে বসুন্ধরার এই ঈদ উপহার তুলে দেওয়া হয়। এই সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের রানা শেখ এবং শুভসংঘের জয় নাথ, সাকিবুল ইসলাম, সোপান সুলতানা প্রমুখ।

বসুন্ধরার ঈদ উপহার পেয়ে অসহায় মানুষগুলোর মুখে দেখা যায় সুখের হাসি। প্রতিটি প্যাকেটে ছিল চাল, ডাল, তেল, ছোলা, চিনি ও সেমাই।



সাতদিনের সেরা