kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

মেরাজ উদ্দিন মোল্লার মৃত্যুতে প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক   

১০ মে, ২০২১ ১৫:৪৪ | পড়া যাবে ১ মিনিটে



মেরাজ উদ্দিন মোল্লার মৃত্যুতে প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীর শোক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ এক শোক বিবৃতিতে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বিবৃতিতে তিনি মরহুম মেরাজ উদ্দিন মোল্লা-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন,  আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য মেরাজ উদ্দিন মোল্লা গতকাল রাত ৯:৫০ মিনিটে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ( ইন্না-লিল্লাহি..................... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর এবং তিনি স্ত্রী ৪ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সড়ক পরিবহন ও  সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এমপি আজ এক শোক বিবৃতিতে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বিবৃতিতে তিনি মরহুম মেরাজ উদ্দিন মোল্লা-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন,  আত্মীয়-স্বজন, সহকর্মী,  গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।



সাতদিনের সেরা