kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রিজভী

অনলাইন ডেস্ক   

৯ মে, ২০২১ ১৭:১১ | পড়া যাবে ২ মিনিটে



হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রিজভী

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাসায় ফিরেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। প্রায় দুই মাস পর রবিবার বিকেল ৩টার দিকে স্কয়ার হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার দলীয় নেতাকর্মীসহ সবার কাছে অনুরোধ করেছেন বাসায় গিয়ে তাকে যেন কোনো রকম বিরক্ত না করেন। তিনি তার সুস্থতায় সবার দোয়া কামনা করেন।  

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বলেন, এখনও পুরোপুরি সুস্থ না হওয়ায় হাসপাতাল থেকে ছাড়া পেলেও তাকে চিকিৎসকদের নির্দেশনা মেনে চলতে হবে। বাসায় থেকে নিতে হবে চিকিৎসা। চিকিৎসকদের পরামর্শে আরও ২/১ মাস তাকে নিবিড় পর্যবেক্ষণে থাকতে হবে।

তিনি আরও বলেন, এসময় বাইরের লোকজন তার সঙ্গে দেখা করতে পারবেন না। বর্তমানে তার বাড়তি অক্সিজেন না লাগলেও বাসায় সার্বক্ষণিক অক্সিজেন ব্যবস্থা রাখতে হবে, যাতে সামান্য শ্বাসকষ্ট হলে সঙ্গে সঙ্গে অক্সিজেন সাপোর্ট দেওয়া যায়।

এর আগে গত ১৬ মার্চ করোনা আক্রান্ত হন রুহুল কবির রিজভী। এরপরই ১৭ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় দীর্ঘ প্রায় দুই মাস পর হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়েছে।



সাতদিনের সেরা