kalerkantho

বৃহস্পতিবার । ১০ আষাঢ় ১৪২৮। ২৪ জুন ২০২১। ১২ জিলকদ ১৪৪২

কালের কণ্ঠ ও মানুষের জন্য ফাউন্ডেশনের ওয়েবিনার চলছে

কোভিড পরিস্থিতিতে জেন্ডারবান্ধব বাজেট: নারীর অমূল্যায়িত কাজের মূল্যায়ন

অনলাইন ডেস্ক   

৯ মে, ২০২১ ১৫:১১ | পড়া যাবে ২ মিনিটে



কোভিড পরিস্থিতিতে জেন্ডারবান্ধব বাজেট: নারীর অমূল্যায়িত কাজের মূল্যায়ন

জাতীয় বাজেটকে সামনে রেখে কালের কণ্ঠ ও মানুষের জন্য ফাউন্ডেশন যৌথভাবে আয়োজন করেছে ‘কোভিড পরিস্থিতিতে জেন্ডারবান্ধব বাজেট : নারীর অমূল্যায়িত কাজের মূল্যায়ন’ শীর্ষক ওয়েবিনার। আজ রবিবার বিকেল ৩টায় এই ওয়েবিনার শুরু হয়েছে।

এতে সভাপতিত্ব করছেন মানুষের জন্য ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শাহীন আনাম। কালের কণ্ঠ সম্পাদক ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ইমদাদুল হক মিলনের স্বাগত বক্তব্যে অনুষ্ঠান শুরু হয়। অতিথি হিসেবে থাকছেন সংসদ সদস্য রুবিনা আক্তার, অর্থনীতিবিদ ও গণনীতি বিশ্লেষক ড. দেবপ্রিয় ভট্টাচার্য, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ডেভেলপমেন্টের সিনিয়র রিসার্চ ফেলো ড. নাজনীন আহমেদ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. ইসমত আরা বেগম, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. লায়লা আশরাফুন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. সায়মা হক বিদিশা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জেন্ডার স্টাডিজ বিভাগের অধ্যাপক তানিয়া হক, মহিলাবিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব মুসলিমা মুন, সমাজসেবা অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ কামরুজ্জামান ও আইএলওর জেন্ডার বিশেষজ্ঞ শাম্মিন সুলতানা।

মূল প্রবন্ধ উপস্থাপনায় আছেন মানুষের জন্য ফাউন্ডেশনের জেন্ডার অ্যাডভাইজার বনশ্রী মিত্র নিয়োগী। সঞ্চালনা করবেন কালের কণ্ঠ’র বিশেষ প্রতিনিধি আজিজুল পারভেজ। ওয়েবিনারটি কালের কণ্ঠ অনলাইন ও ফেসবুক পেজে সরাসরি সম্প্রচারিত হচ্ছে। 



সাতদিনের সেরা