kalerkantho

সোমবার । ৭ আষাঢ় ১৪২৮। ২১ জুন ২০২১। ৯ জিলকদ ১৪৪২

কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে সেনা অভিযান, অস্ত্র ও গুলি উদ্ধার

অনলাইন ডেস্ক   

৯ মে, ২০২১ ১৩:৪১ | পড়া যাবে ১ মিনিটে



কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে সেনা অভিযান, অস্ত্র ও গুলি উদ্ধার

ছবি: সংগৃহীত

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে একটি দেশি পিস্তল ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করেছেন সেনাবাহিনী।

গতকাল শনিবার (৮ মে) অভিযান চালিয়ে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল শনিবার (৮ মে) বাস্তুচ্যুত মিয়ানমার নাগরিক ক্যাম্পে নিরাপত্তার দায়িত্বে থাকা উখিয়া সেনা ক্যাম্পের দুটি টহলদল ও আর্মড পুলিশ ব্যাটালিয়নের যৌথ টহলদল কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের হেডমাঝির বাসায় অভিযান হয়। অভিযানে ঘটনাস্থল থেকে একটি দেশি পিস্তল ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তবে এসময় অভিযুক্ত মো. আব্দুল গণি পলাতক ছিলেন।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, উখিয়া আর্মি ক্যাম্পের টহলদলের উদ্ধার করা অবৈধ অস্ত্র ও গুলি পুলিশকে হস্তান্তর করা হয়েছে। এ ব‍্যাপারে অবৈধ অস্ত্র আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

বাস্তুচ্যুত মিয়ানমার নাগরিকদের ক্যাম্পে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে অবৈধ কর্মকাণ্ডের বিরুদ্ধে সেনাবাহিনীর এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।



সাতদিনের সেরা