kalerkantho

সোমবার । ৭ আষাঢ় ১৪২৮। ২১ জুন ২০২১। ৯ জিলকদ ১৪৪২

খালেদা জিয়া করোনামুক্ত, শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে: ফখরুল

অনলাইন ডেস্ক   

৯ মে, ২০২১ ১৩:১৫ | পড়া যাবে ২ মিনিটে



খালেদা জিয়া করোনামুক্ত, শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া করোনা সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন এবং তাঁর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ রবিবার (৯ মে) দুপুরে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব বলেন, দেশনেত্রী খালেদা জিয়া এর মধ্যে করোনামুক্ত হয়েছেন। তাঁর শারীরিক অবস্থা উন্নতির দিকে যাচ্ছে। তাঁকে এখনও সিসিইউতে রেখেই চিকিৎসা দিতে হচ্ছে। তাঁর চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ড অত্যন্ত আন্তরিকতার সঙ্গে তাঁর চিকিৎসা করছে।

মির্জা ফখরুল বলেন, গতকাল শনিবার (৮ মে) বিকেল সাড়ে ৪টায় বিএনপির স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ওই বৈঠকে দেশনেত্রী খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া করা হয়েছে। আমরাসহ দেশবাসী তাঁর স্বাস্থ্যের অবস্থা নিয়ে উদ্বিগ্ন। আমরা দোয়া করি তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

দুর্নীতির দুই মামলায় ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি ছিলেন খালেদা জিয়া। দেশে করোনা সংক্রমণ শুরু হলে পরিবারের সদস্যদের আবেদনে সাজা ছয় মাসের জন্য স্থগিত রেখে তাঁকে গত বছর ২৫ মার্চ মুক্তি দেয় সরকার। এরপর তিনি রাজধানীর গুলশানের ভাড়া বাসা 'ফিরোজা'য় ওঠেন। তাঁর মুক্তির মেয়াদ আরো বাড়ানো হয়েছে।

সম্প্রতি করোনা সংক্রমণ ধরা পড়ার পর গত ২৭ এপ্রিল খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য তাঁকে বিদেশে নিতে সরকারের অনুমতির অপেক্ষায় রয়েছে তাঁর পরিবার ও বিএনপি।



সাতদিনের সেরা