kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

পাটুরিয়া ঘাটে যাত্রীর চাপ কমেছে, কঠোর অবস্থানে পুলিশ-বিজিবি

মারুফ হোসেন, আঞ্চলিক প্রতিনিধি    

৯ মে, ২০২১ ১১:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



পাটুরিয়া ঘাটে যাত্রীর চাপ কমেছে, কঠোর অবস্থানে পুলিশ-বিজিবি

মানিকগঞ্জের পাটুরিয়া ঘাটে ঈদে ঘরমুখী যাত্রীর চাপ কমেছে। আজ রবিবার (৯ মে) সকাল থেকেই ঘাট এলাকায় যাত্রীদের ফেরাতে পুলিশের তৎপরতা লক্ষ করা গেছে। 

গত কয়েক দিন ধরে সরকারের বিধি-নিষেধ উপেক্ষা করে মানুষ পাটুরিয়া ঘাটে পারের অপেক্ষায় ভিড় করে। তবে আজ পাটুরিয়া ঘাটের প্রবেশপথে মহাসড়কের বেশ কয়েকটি স্থানে বিজিবির চেকপোস্ট বসানো হয়েছে। লাশ ও রোগীবাহী অ্যাম্বুলেন্স বাদ দিয়ে সব ধরনের যানবাহন ও যাত্রী পারাপার বন্ধ রয়েছে।

শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা বি এম রুহুল আমীন রিমন বলেন, পাটুরিয়া ঘাটের প্রবেশদ্বারে মহাসড়কের টেপড়া বাসস্ট্যান্ডে বিজিবি চেকপোস্ট বসানো হয়েছে। এসময় যাত্রী ও যানবাহন ফিরেয়ে দেওয়া হচ্ছে।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির কালের কণ্ঠকে বলেন, লাশ ও রোগীবাহী অ্যাম্বুলেন্স ছাড়া ফেরিতে অন্য যানবাহন ও যাত্রী পারাপার বন্ধ রয়েছে। পাটুরিয়া ঘাট এলাকায় যাত্রীদের ঠেকাতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রতিটি ঘাটে পুলিশ টহল দিচ্ছে।

বিআইডাব্লিউটিসির পাটুরিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক মহীউদ্দীন রাসেল বলেন, পাটুরিয়া- দৌলতদিয়া রুটে সকাল থেকেই ফেরি চলাচল বন্ধ রয়েছে। শুধু দুটি ছোট ফেরি দিয়ে লাশ ও রোগীবাহী অ্যাম্বুলেন্স পারাপার করা হচ্ছে। 



সাতদিনের সেরা