kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

‘শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে দাঁড়িয়েছে’

হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক   

৭ মে, ২০২১ ২০:৪৮ | পড়া যাবে ৩ মিনিটে



‘শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে দাঁড়িয়েছে’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলা নয়নশ্রী ইউনিয়নের তাশুল্যা উচ্চ বিদ্যালয় মাঠে আজ ৭ মে ২০২১ ইং তারিখ বেলা ১১ টায় নিম্ন আয়ের হতদরিদ্র অসহায় কর্মহীন বিভিন্ন শ্রেনী পেশার ৭৫০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু।

এ সময় সংগঠনের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের জন্য দিনরাত অক্লান্ত পরিশ্রম করছেন। বৈশ্বিক করোনা মহামারীর শুরু থেকে তিনি সার্বক্ষনিক সবকিছু পর্যবেক্ষন করেন। সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনকে নির্দেশ দিয়েছেন মানুষের পাশে দাঁড়ানোর জন্য। শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ বিভিন্ন মানবিক সেবা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। যতদিন মহামারী করোনা থাকবে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা জননেত্রী শেখ হাসিনার পক্ষে মানুষের পাশে থাকবে। বিএনপি জামাত হেফাজত করোনার এই দুঃসময়ে মানুষের পাশে না দাঁড়িয়ে দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এরা দেশ ও জাতির শত্রু। এ সকল মতলববাজ উগ্র সাম্প্রদায়িক অপশক্তি চক্রের বিরুদ্ধে সকলকে সজাগ থাকার আহবান জানান।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা মহামারীর শুরু থেকে সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ভয়কে জয় করে দিনরাত মানবিক সেবা নিয়ে মানুষের সেবায় নিয়োজিত আছে। মানুষের চরম এই দুঃসময়ে বিএনপি জামাত হেফাজতের কেউ মানুষের পাশে দাঁড়ায়নি।

তিনি বলেন, বিএনপি জামাত মানুষের জন্য রাজনীতি করে না। তারা ক্ষমতায় যাওয়ার লোভে দিনরাত দেশের বিরুদ্ধে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। বিএনপি জামাত হেফাজতের ষড়যন্ত্র সফল হবে না। তারা ধর্ম ব্যবসায়ী। তাদের অশুভ পরিকল্পনা সফল হবে না। যেকোন মূল্যে বিএনপি জামাত হেফাজতের অশুভ অপতৎপরতা রুখে দেওয়া হবে। বাংলাদেশে কোন সাম্প্রদায়িক অপশক্তির অপতৎপরতা সহ্য করা হবে না। তাদের সকল প্রকার অপতৎপরতা রুখে দিতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সহ সভাপতি মোঃ আশরাফ আলী,যুগ্ম সাধারণ সম্পাদক মাকসুদ কামাল, সাংগঠনিক সম্পাদক অতুল সরকার জুয়েলসহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি পলাশ চৌধুরী, পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলীপ কুমার মন্ডল।



সাতদিনের সেরা