kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

করোনায় পার্বত্য চট্টগ্রামে মানবিক সহায়তা দিচ্ছে সেনাবাহিনী

অনলাইন ডেস্ক   

৪ মে, ২০২১ ১৮:১৯ | পড়া যাবে ১ মিনিটে



করোনায় পার্বত্য চট্টগ্রামে মানবিক সহায়তা দিচ্ছে সেনাবাহিনী

চলমান করোনা মহামারী মোকাবেলায় ও পবিত্র মাহে রমজান উপলক্ষে আর্তমানবতার সেবায় পার্বত্য চট্টগ্রামব্যাপী বাংলাদেশ সেনাবাহিনীর মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রয়েছে।

গত ২৮ এপ্রিল রাঙামাটি রিজিয়নের তত্ত্বাবধানে কাপ্তাই সেনা জোন কর্তৃক ১৩টি অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কর্মসূচি পালন করা হয়। একই দিনে বান্দরবান সেনা রিজিয়নের তত্ত্বাবধানে বান্দরবান সদরস্থ মেম্বারপাড়ায় ৬০টি পরিবারের মাঝেও খাবারসামগ্রী বিতরণ করা হয়েছিল।

এ ছাড়া গত ২ মে ২ বান্দরবান জোন কর্তৃক রোয়াংছড়ি এলাকায় গরিব ও অসহায় মানুষের জন্য বিশুদ্ধ পানির পয়েন্ট স্থাপন করা হয়।

এরই ধারাবাহিকতায় সোমবার বান্দরবান সেনা রিজিয়নের তত্ত্বাবধানে আলীকদম জোন কর্তৃক আলীকদম উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ২০০টি পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে এবং গুইমারা সেনা রিজিয়নের তত্ত্বাবধানে লক্ষ্মীছড়ি জোন কর্তৃক ৫০টি পরিবারের মাঝেও খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

স্থানীয় তথ্য সূত্রে জানা যায়, পার্বত্য চট্টগ্রামে অবস্থিত বিভিন্ন স্থায়ী ও অস্থায়ী সেনা ক্যাম্পগুলোতেও এই কর্মসূচি পুরো সপ্তাহব্যাপী চলমান থাকবে। দেশের করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত সেনাবাহিনীর এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।



সাতদিনের সেরা