kalerkantho

শনিবার । ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮। ১২ জুন ২০২১। ৩০ শাওয়াল ১৪৪২

পাঁচ শতাধিক ইফতার বিতরণ করল সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক   

২ মে, ২০২১ ২১:২৮ | পড়া যাবে ২ মিনিটে



পাঁচ শতাধিক ইফতার বিতরণ করল সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন

পবিত্র মাহে রমজান উপলক্ষে পাঁচ শতাধিক পথচারী ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ করেছে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর চেয়ারম্যান শাফি মোদ্দাসের খাঁন জ্যোতি।

আজ রবিবার (২ এপ্রিল) বিকেলে ঢাকার মধুবাগ মাঠের সামনে পথচারী, রিকশাচালক, অসহায় ও দুস্থদের মাঝে এ ইফতার বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি শাফি মোদ্দাসের খাঁন জ্যোতি বলেন লকডাউন অবস্থায় যখন গরিব ও অসহায় মানুষ খাবার যোগাতে হিমশিম খাচ্ছে, সেই মুহূর্তে আমরা তাদের পাশে দাঁড়িয়েছে।

গত বছর করোনা মহামারি শুরু হওয়ার পর থেকেই সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি। নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে গরিব, অসহায় মানুষের বাড়িতে ত্রাণ পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছে।’

করোনার প্রথম ঢেউয়ের সময় যখন মানুষ ঘর থেকে বের হতে ভয় পেয়েছে, সে মানুষের মুখে হাসি ফোটাতে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন ভবিষ্যতেও তাদের কাজ অব্যাহত রাখবে বলে জানান সংগঠনটির চেয়ারম্যান শাফি মোদ্দাসের খাঁন জ্যোতি।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃজুবায়ের আহমেদ বলেন,আজকের এই প্রোগ্রামে উপস্থিত হতে পেরে আমি অনেক আনন্দিত,এই করোনা মহামারীর সময় আমি এবং আমাদের প্রানের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকেও মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক গোলাম মোস্তফা মজুমদার, সহকারী নির্বাহী পরিচালক রাজন রেজা, নুরুল ইসলাম নবাব, ভাইস-চেয়ারম্যান গাজী আলিম আল রাজি, সাংগঠনিক পরিচালক জয়নুল আবেদীন সোয়াত, অর্থ পরিচালক আবদুর রহমান তরুন এবং ঢাকা জেলা শাখার সভাপতি মোহাম্মদ আলী ,সাধারণ সম্পাদক অহিদ উল্লাহ।



সাতদিনের সেরা