kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিভল ২ প্রাণ

অনলাইন ডেস্ক   

২৭ এপ্রিল, ২০২১ ১৩:১৯ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিভল ২ প্রাণ

রাজধানীর মুগদা ও কারওয়ান বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। গতকাল সোমবার (২৬ এপ্রিল) দিবাগত রাতে এ পৃথক দুর্ঘটনা ঘটে।

নিহতদের একজন হলো সজিব নামের এক পথশিশু। সে ময়মনসিংহের নান্দাইল উপজেলার কাঠালিপাড়ার মৃত আবুল মিয়ার ছেলে। থাকত কারওয়ান বাজার এলাকায়।

অপরজনের নাম রাজন। তার বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলায়। নারায়ণগঞ্জ ফতুল্লা পঞ্চবটি এলাকায় থাকতেন তিনি।

কলাবাগান থানার এসআই নয়ন কুমার জানান, রাত দেড়টার দিকে কারওয়ান বাজারের সোনারগাঁ মোড় সার্ক ফোয়ারার পাশে একটি চলন্ত ট্রাকের পেছনে ঝুলে ওঠার সময় পড়ে যায় সজিব। এ সময় পেছনে থাকা আরেকটি ট্রাকের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন তিনি। পুলিশ রাত ২টার দিকে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, মুগদা থানার এসআই মোজাম্মেল হোসেন জানান, রাত ১টার দিকে মুগদা বিশ্বরোডে একটি শোরুমের সামনে দিয়ে পিকআপ ভ্যান চালিয়ে যাচ্ছিলেন রাজন। এ সময় একটি ট্রাক হঠাৎ ব্রেক করলে পিকআপটি ওই ট্রাকের পেছনে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মারা যান পিকআপটির চালক রাজন। খবর পেয়ে পুলিশ রাত দেড়টার দিকে মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য তা ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এসআই মোজাম্মেল আরো জানান, রাতে গাজীপুর থেকে সুতাভর্তি পিকআপ ভ্যান নিয়ে পঞ্চবটি ফিরছিলেন রাজন। একপর্যায়ে ঘটনাস্থলে দুর্ঘটনায় পড়েন। এ ঘটনায় ট্রাক ও পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। তবে পালিয়ে গেছেন ট্রাকটির চালক। 



সাতদিনের সেরা