kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

করোনা মোকাবেলায়

ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় নৌবাহিনীর মানবিক সহায়তা

অনলাইন ডেস্ক   

২৫ এপ্রিল, ২০২১ ২১:৪০ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় নৌবাহিনীর মানবিক সহায়তা

করোনা মোকাবেলায় রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য, অর্থ সহায়তা এবং ইফতার সামগ্রী বিতরণ করছে নৌবাহিনী।

নৌবাহিনীর সদস্যরা আজ রবিবার (২৫-০৪-২০২১) রাজধানী ঢাকার ভাষানটেক এলাকার ৩০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন। এছাড়া খুলনা শহরের খালিশপুর বিহারী পল্লীতে ৩০০ অসহায় পরিবার, রুপসা ঘাট এলাকার ৫০০ পরিবার এবং খুলনার লবনচরা এলাকার ২০০ অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

অন্যদিকে, চট্টগ্রামের কাঠগড়, ডেল পাড়া ও চড়হালদা এলাকার ৩০০ পরিবারের মাঝে অনুর্রপ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া বানৌজা মংলা কর্তৃক দিগরাজ বাজার ও তৎসংলগ্ন এলাকার ২০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝেও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে চাল, ডাল, চিনি, তেল, আটা, ছোলা ও লবণসহ বিভিন্ন খাদ্য ও ইফতার সামগ্রী প্রদান করা হয়।

করোনার কারণে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় নৌসদস্যরা দেশব্যাপী সামাজিক সচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে। দেশের করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত নৌবাহিনীর এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা গেছে।



সাতদিনের সেরা