kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

রাজধানীতে কিশোর গ্যাংয়ের তাণ্ডবের শিকার ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক   

২২ এপ্রিল, ২০২১ ২৩:২১ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীতে কিশোর গ্যাংয়ের তাণ্ডবের শিকার ব্যবসায়ী

রাজধানীর কদমতলি দক্ষিণ দনিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমিনুল ইসলাম ডালিম (৩২) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে দক্ষিণ দনিয়া ইতালি মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় ওই ব্যবসায়ীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আহত ডালিম এলাকায় ইন্টারনেট সংযোগ দেওয়ার ব্যবসা করেন। ইতালি মার্কেটে তার গতি অনলাইন নামে ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তার বাসা মার্কেটের উপরেই। 

আহত ব্যক্তির বন্ধু মো. ইয়াসিন জানান, ইফতারের কিছুক্ষণ আগে একজন বয়স্ক লোক মার্কেটের সামনে দিয়ে ভ্যানযোগে যাওয়ার সময় এলাকার কিশোর গ্যাংয়ের প্রধান জনি (২৩) মোটরসাইকেল নিয়ে দ্রুত গতিতে এসে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানে থাকা লোকটি ভ্যান থেকে পড়ে যান। এ সময় ডালিম জনিকে থাপ্পড় মেরে ওই লোকের কাছে ক্ষমা চাইতে বলেন। এ সময় জনি ডালিমকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়।

ইয়াসিন বলেন, ইফতারের পর রাত পৌনে ৮টার দিকে কিশোর গ্যাংয়ের প্রধান জনি ১৫/২০ জন যুবক নিয়ে মার্কেটের সামনে এসে ডালিমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। ডালিমের চিৎকারে মার্কেট থেকে লোকজন বের হয়ে এলে পালিয়ে যায় কিশোর গ্যায়ের সদস্যরা। পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, আহত আমিনুল চিকিত্সাধীন রয়েছেন। তার মাথাসহ শরীরে বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।



সাতদিনের সেরা