kalerkantho

মঙ্গলবার । ৪ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৮ মে ২০২১। ৫ শাওয়াল ১৪৪

ছেলের ছোড়া এসিডে দগ্ধ মা, রেহাই পাননি ভাই-বোনও

নিজস্ব প্রতিবেদক   

২০ এপ্রিল, ২০২১ ১৯:১৩ | পড়া যাবে ২ মিনিটে



ছেলের ছোড়া এসিডে দগ্ধ মা, রেহাই পাননি ভাই-বোনও

প্রতীকী ছবি।

রাজধানীর লালবাগের একটি বাসায় আলী হোসেন (৪০) নামের মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির ছোড়া এসিডে ঝলসে গেল মায়ের দেহ। এ ছাড়াও তার ছোড়া এসিডে দগ্ধ হয়েছেন ওই পরিবারের আরো চার সদস্য। আলী হোসেন নিজের শরীরেও এসিড ঢেলে দিয়েছেন। আজ মঙ্গলবার ভোর পৌনে ৬টার দিকে লালবাগ কাশ্মিরীটোলার বাসায় এ ঘটনা ঘটে।

দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেওয়া হয়েছে। দগ্ধরা হলেন, মা মোমেনা বেগম (৭০), বোন জামিলা আক্তার (৩০), দুই ভাই আনোয়ার হোসেন (৫২), ইকবাল হোসেন (৪৫) ও ভাগিনা সালেহীন (২০)।

লালবাগ থানার ওসি কে.এম আশরাফ উদ্দিন কালের কণ্ঠকে বলেন, আলী হোসেনের মানসিক সমস্যা আছে। শুনেছি একটি ব্যাটারি কারখানায় কাজ করেন। মঙ্গলবার ভোরে পরিবারের সঙ্গে ঝগড়া লাগে। একপর্যায়ে আলী হোসেন ব্যাটারিতে ব্যবহার করা এসিডের পানি তার মাসহ পরিবারের পাঁচজনের শরীরে ছুড়ে মারে। এতে তারা দগ্ধ হন। আর আলী হোসেন নিজের শরীরেও এসিড ঢেলে দেন।

তিনি আরো বলেন, তদেরকে সবাইকে চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন ইউনিটে নেওয়া হয়। সবাইকে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে এর মধ্যে তিনজনের চোখে লাগায় তাদের আগারগাঁও চক্ষু হাসপাতালে চিকিৎসা নিতে হচ্ছে। আর আলী হোসেনকে অবজারবেশনে রাখা হয়েছে। সেখান থেকে চিকিৎসক মানসিক ডাক্তার দেখাতে বলেছে।

এ ঘটনায় এখনো পরিবার থেকে থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি। তবে আলী হোসেনকে পুলিশের হেফাজতে রেখে চিকিত্সা দেওয়া হচ্ছে।



সাতদিনের সেরা