kalerkantho

রবিবার । ২৬ বৈশাখ ১৪২৮। ৯ মে ২০২১। ২৬ রমজান ১৪৪২

অবশেষে ২৬৫ যাত্রী নিয়ে জেদ্দার পথে বিমানের বিশেষ ফ্লাইট

অনলাইন ডেস্ক   

১৮ এপ্রিল, ২০২১ ০০:৩১ | পড়া যাবে ২ মিনিটে



অবশেষে ২৬৫ যাত্রী নিয়ে জেদ্দার পথে বিমানের বিশেষ ফ্লাইট

সৌদি আরবে বিশেষ ফ্লাইট পরিচালনার অনুমতি পেয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। একের পর এক ফ্লাইট বাতিল হওয়ার পর অবশেষে ২৬৫ যাত্রী নিয়ে শনিবার (১৭ এপ্রিল) জেদ্দার উদ্দেশে ঢাকা ছেড়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি বিশেষ ফ্লাইট।

শনিবার সন্ধ্যা ৬টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জেদ্দার উদ্দেশে উড়াল দেয় বিমানের ফ্লাইটটি।

শনিবার দিবাগত ৩টায় জেদ্দার উদ্দেশে বিমানের আরো একটি বিশেষ ফ্লাইট ঢাকা ছাড়ার শিডিউল রয়েছে। তবে এর যাত্রীর সংখ্যা এখনো জানা যায়নি। এর আগে শনিবার যাত্রীস্বল্পতা ও সময়মতো ল্যান্ডিংয়ের অনুমতি না মেলায় বিমানের বিদেশগামী চারটি ফ্লাইট বাতিল করা হয়।

এর মধ্যে শনিবার সকাল সোয়া ৬টায় রিয়াদগামী বিশেষ একটি ফ্লাইট বাতিল করা হয়। ওই ফ্লাইটের ২০১ জন যাত্রী ছিল। কিন্তু সময়মতো ল্যান্ডিংয়ের অনুমতি না পাওয়ায় ওই ফ্লাইট বাতিল করা হয়েছে। এ ঘটনায় বিমানবন্দরে বিক্ষোভ করে ভাঙচুরের চেষ্টা চালায় ক্ষুব্ধ যাত্রীরা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

বাংলাদেশ বিমানের জনসংযোগ শাখার উপ-মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার বলেন, যাত্রীস্বল্পতা ও ল্যান্ডিংয়ের জন্য সময়মতো অনুমতি না মেলায় চারটি বিশেষ ফ্লাইট বাতিল হয়েছে। তবে সন্ধ্যা ৬টায় ২৬৫ জন যাত্রী নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি বিশেষ ফ্লাইট জেদ্দার উদ্দেশে ঢাকা ছেড়ে গেছে।



সাতদিনের সেরা