kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

উত্তরায় গৃহকর্মীর মৃত্যু, গৃহকর্তা বলছেন ছাদ থেকে পড়ে দুর্ঘটনা

অনলাইন ডেস্ক   

১৪ এপ্রিল, ২০২১ ১৩:৩০ | পড়া যাবে ২ মিনিটে



উত্তরায় গৃহকর্মীর মৃত্যু, গৃহকর্তা বলছেন ছাদ থেকে পড়ে দুর্ঘটনা

রাজধানীর উত্তরায় লাকি (১৮) নামের এক গৃহকর্মীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

রক্তাক্ত অবস্থায় লাকিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আজ বুধবার (১৪ এপ্রিল) সকাল ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

লাকি যে বাসায় কাজ করতেন ওই বাসার গৃহকর্তার দাবি, সকাল সাড়ে ৭টার দিকে লাকি ভবনের ছাদ থেকে পড়ে যান। এরপর গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয়।

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিলন বলেন, উত্তরা ১০ নম্বর সেক্টরের ১০ নম্বর সড়কের  ১৫/এ নম্বর ছয়তলা বাড়ির পাঁচতলায় ঘোড়া চাঁদ কুণ্ডের বাসায় গৃহকর্মীর কাজ করতেন লাকি। এক মাস আগে ওই বাসায় কাজে এসেছিলেন তিনি। আজ বুধবার সকালে ভবনের নিচ থেকে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন বাসার লোকজন। তাকে উদ্ধার করে প্রথমে উত্তরা আধুনিক হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কিভাবে তার মৃত্যু হয়েছে জানার চেষ্টা চলছে।

বাসার গৃহকর্তা ঘোড়া চাঁদ বলেন, লাকির বাড়ি সুনামগঞ্জ তাহিরপুর উপজেলায়। সকালে তিনি বাইরে হাঁটতে বের হন। এরপর সকাল সোয়া ৭টার দিকে বাসায় এসে দরজা খোলা দেখতে পান। তখন একই বাসার আরেক কাজের মেয়েকে জিজ্ঞেস করলে তিনি জানান, লাকি হয়তো ছাদে যেতে পারে কাপড় রোদে দিতে। এরপর অপর গৃহকর্মী লাকিকে খুঁজতে ছাদে যান।

ঘোড়া চাঁদ আরো বলেন, ছাদ থেকে ফিরে কাঁদতে কাঁদতে অপর গৃহকর্মী জানান লাকি ভবনের নিচে পড়ে আছেন। এরপর ভবনের নিচ থেকে লাকিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখনো তিনি নড়াচড়া করছিলেন।

ছাদে জামাকাপড় রোদে দেওয়ার সময় রেলিংয়ের ওপর দিয়ে নিচে পড়ে যেতে পারেন বলে ঘোড়া চাঁদের ধারণা।



সাতদিনের সেরা