kalerkantho

শুক্রবার । ২৪ বৈশাখ ১৪২৮। ৭ মে ২০২১। ২৪ রমজান ১৪৪২

মিরপুরে বাসায় ঢুকে স্বামী-স্ত্রীকে কোপাল বখাটে

নিজস্ব প্রতিবেদক   

১৩ এপ্রিল, ২০২১ ২৩:৫১ | পড়া যাবে ২ মিনিটে



মিরপুরে বাসায় ঢুকে স্বামী-স্ত্রীকে কোপাল বখাটে

রাজধানীর মিরপুরের একটি বাসায় ঢুকে স্বামী-স্ত্রীকে কুপিয়ে আহত করেছে এক বখাটে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে মিরপুর ১ নম্বর সেকশনের জনতা হাইজিং ৫ নম্বর গেট, ১৬৭/১/বি নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন-প্রাইভেটকার চালক তানভীর হোসেন (২৬) ও তার স্ত্রী ইডেন কলেজের ইসলাম শিক্ষা বিভাগের ১ম বর্ষের ছাত্রী শম্পা আক্তার (২০)।

তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া প্রতিবেশী আসাদুল ইসলাম সাব্বির জানান, তারা স্বামী-স্ত্রী ছয়তলা বাড়ির পঞ্চম তলায় ভাড়া থাকেন। গত এক বছর আগে তাদের বিয়ে হয়েছে।

তিনি জানান, আমির হোসেন (২৫) নামে এক যুবকের সঙ্গে শম্পার পরিচয় ছিল। বিভিন্ন সময় দেখা হলে কিংবা মোবাইল ফোনে মাঝে মধ্যে কথাবার্তা বলত তারা। এক পর্যায়ে আমির শম্পাকে কুপ্রস্তাব দেয়। তখন শম্পা তার নাম্বার ব্লক করে রাখেন। 
পরবর্তীতে ইমুতে সে বিভিন্নভাবে শম্পাকে ডিস্টার্ব করত। এক পর্যায়ে শম্পা তার স্বামী তানভীরকে এ বিষয়টি জানালে তানভীর ও শম্পা পরামর্শ করে যে, আমিরকে তাদের বাসায় ডেকে এনে বোঝাবে।

এ জন্য মঙ্গলবার সন্ধ্যায় আমিরকে তাদের বাসায় আসতে বলে। আমির তাদের বাসায় যাওয়ার পর তাকে তানভীর বোঝাচ্ছিল যাতে শম্পাকে সে আর বিরক্ত না করে। তবে একপর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হলে তানভীর আমিরকে চড়-থাপ্পড় দেয়। তখন ক্ষিপ্ত হয়ে আমির রান্না ঘর থেকে বটি এনে তানভীর ও শম্পাকে আঘাত করে দৌড়ে পালিয়ে যায়। পরে তাদের চিৎকারে দুজনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে ও পরে ঢাকা মেডিক্যালে পাঠিয়ে দেওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, তানভীরের পিঠে ও বাম চোখে ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। আর শম্পার দুই হাতে গুরুতর আঘাত রয়েছে। তাদেরকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।



সাতদিনের সেরা