kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

হৃদরোগে জাবি শিক্ষার্থীর মৃত্যু

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

১৩ এপ্রিল, ২০২১ ১৫:৫২ | পড়া যাবে ২ মিনিটে



হৃদরোগে জাবি শিক্ষার্থীর মৃত্যু

জাহাঙ্গীরনগর বিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের (৪৮তম ব্যাচ) সরকার ও রাজনীতি বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। তিনি যশোর জেলার ঝিকরগাছা থানার নাবারণ গ্রামের অধিবাসী ছিলেন।

পরিবার সূত্র জানা গেছে, মেহেদী হাসান করোনাকালীন এই সময়ে নিজ বাড়িতে অবস্থান করছিলেন। গতকাল রাতে তিনি পেটে প্রচণ্ড ব্যাথার কথা জানান। ভোরে সাইকেলযোগে তাকে স্থানীয় হাসপাতালে নেওয়ার পথে তিনি সাইকেল থেকে পড়ে আঘাত পান এবং সেখানেই মৃত্যুবরণ করেন। মেহেদী হাসান বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের আবাসিক ছাত্র ছিলেন। এদিকে তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সরকার ও রাজনীতি বিভাগ ও বিশ্ববিদ্যালয়ে।

শোক জানিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম। এক শোক বার্তায় উপাচার্য বলেন, মেহেদী হাসানের অকাল প্রয়াণ তার পরিবারের জন্য অপূরণীয় ক্ষতি। তার পরিবারের একটি উজ্জ্বল সম্ভাবনা শেষ হয়ে গেলো। তার প্রয়াণে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষও শোকাহত। উপাচার্য মেহেদী হাসানের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। 

এদিকে, সরকার ও রাজনীতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. নাসরীন সুলতানা পৃথক এক শোক বার্তায় মেহেদী হাসানের মৃত্যুতে শোক প্রকাশ করে তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।



সাতদিনের সেরা