kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

মামুনুলের আরেক বিয়ের খবর, ভাইয়ের জিডি

অনলাইন ডেস্ক   

১২ এপ্রিল, ২০২১ ০১:০৮ | পড়া যাবে ২ মিনিটে



মামুনুলের আরেক বিয়ের খবর, ভাইয়ের জিডি

তার বড় বোনকে হেফাজতে ইসলামের যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুল হকের স্ত্রী দাবি করে রবিবার (১১ এপ্রিল) রাজধানীর মোহাম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন শাহজাহান।

শাহজাহানের দাবি, তার বড় বোন জান্নাতুল ফেরদৌস লিপিকে বিয়ে করেছেন হেফাজতের মামুনুল হক।

বোনের সঙ্গে কোনো ধরনের যোগাযোগ করতে না পেরে তার নিরাপত্তা ও সন্ধান চেয়ে রবিবার রাজধানীর মোহাম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন শাহজাহান।

শাহজাহান দাবি করেছেন, তার বোন জান্নাতুল ফেরদৌস লিপিকে মাওলানা মামুনুল হক বিয়ে করেছেন। গত তিন দিন ধরে বোনের খোঁজ না পেয়ে নিরাপত্তার জন্য তিনি জিডি করেছেন।

মোহাম্মদপুর থানার এসআই মাইনুল ইসলাম জানান, বোন নিখোঁজ হওয়ার ব্যাপারে একটি জিডি করেছেন শাহজাহান। এ ব্যাপারে তদন্ত করে দেখা হচ্ছে।

জিডিতে শাহজাহান বলেছেন, গত বুধবার থেকেই তার বোন লিপির সঙ্গে যোগাযোগ নেই। তার কোনো হদিস পাচ্ছেন না। লিপি মোহাম্মদপুরের দিলরুবা আপা নামে একজনের বাসায় ছিলেন। সেখানে এখন নেই।

গত শনিবার মাওলানা মামুনুল হক শাহজাহানকে ডেকে তার মাদরাসায় নিয়ে জানান, লিপিকে তিনি বিয়ে করেছেন। রবিবার পর্যন্ত বোনের খোঁজ না পেয়ে চিন্তায় পড়েছেন শাহজাহান। বোনের নিরাপত্তার জন্য আইনগত ব্যবস্থা গ্রহণ করতে তিনি জিডি করেছেন বলে উল্লেখ করেছেন।



সাতদিনের সেরা