kalerkantho

বুধবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

মামুনুলকে নিয়ে বিতর্ক একান্ত তাঁর নিজস্ব বিষয়: বাবুনগরী

অনলাইন ডেস্ক   

১১ এপ্রিল, ২০২১ ১৭:৩০ | পড়া যাবে ২ মিনিটে



মামুনুলকে নিয়ে বিতর্ক একান্ত তাঁর নিজস্ব বিষয়: বাবুনগরী

হেফাজত থেকে কাউকে বাদ দেওয়ার প্রশ্নই আসে না। এই মুহূর্তে আমরা সকলেই হেফাজত আমিরের পেছনে ঐক্যবদ্ধ বলে মন্তব্য করেছেন সংগঠনটির আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী।

আজ রবিবার বিকেল সোয়া চারটায় চট্টগ্রামের দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় হেফাজত ইসলাম বাংলাদেশের সভা শেষ সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

রবিবার বেলা সাড়ে ১১টায় শুরু সভায় সারা দেশ থেকে আগত হেফাজতে ইসলামে কেন্দ্রীয় কমিটির ৩৫ নেতা উপস্থিত ছিলেন।

সম্প্রতি হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে নিয়ে সৃষ্ট বিতর্ককে একান্ত তার নিজস্ব বিষয় বলে মন্তব্য করেন বাবুনগরী।

এক প্রশ্নের জবাবে আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, 'আজকের সভায় কোনো ব্যক্তিকে নিয়ে আলোচনা হয়নি। মামুনুল হককে নিয়ে যে বিতর্ক সৃষ্টি হয়েছে তা তার একান্ত ব্যক্তিগত। কাউকে অব্যাহতি দেওয়ার কোনো কথা সভায় উঠে নাই।'

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার সম্পাক মাওলানা যাকারিয়া নোমান ফয়েজী বলেন, 'সম্প্রতি হেফাজতে ইসলামকে ঘিরে ফেসবুকে নানা রকম অপপ্রচার চলছে। হেফাজত ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে বাদ দেওয়া নিয়ে বেশ জোরেশোরে আলোচনা শোনা যাচ্ছে। তবে এ নিয়ে দ্ব্যর্থহীন ভাষায় বলছি, হেফাজত থেকে কাউকে বাদ দেওয়ার প্রশ্নই আসে না। এই মুহূর্তে আমরা সকলেই হেফাজত আমিরের পেছনে ঐকবদ্ধ।'



সাতদিনের সেরা