kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

বিজিএমইএ নির্বাচনে জয় পেলেন ফারুক হাসান

নিজস্ব প্রতিবেদক   

৫ এপ্রিল, ২০২১ ০১:৩২ | পড়া যাবে ১ মিনিটে



বিজিএমইএ নির্বাচনে জয় পেলেন ফারুক হাসান

তৈরি পোশাক খাতের শীর্ষ সংগঠন বিজিএমএইএ নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে। পরিচালক পদে ৩৫টি আসনের মধ্যে জায়ান্ট গ্রুপের ফারুক হাসানের নেতৃত্বে ‘সম্মিলিত পরিষদ’ পেয়েছে ২৪টি। অন্যদিকে হান্নান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবিএম সামসুদ্দিনের প্যানেল ‘ফোরাম’ পেয়েছে ১১টি। ফলে ফোরামের প্যানেল লিডার হিসেবে ফারুক হাসান সংখ্যাগরিষ্ঠ দলের নেতা হিসেবে বিজিএমইএ’র আগামী পর্ষদের সভাপতি হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

এদিকে বিজিএমইএ দেওয়া সর্বশেষ ফলাফলে জানা যায়, সর্বোচ্চ ৯৯৭ ভোট পেয়েছেন ফারুক হাসান আর ৯৫৪ নিয়ে বিজিএমইএ’র বর্তমান সভাপতি ও ফোরামের নেত্রী ড. রুবানা হক হয়েছেন দ্বিতীয়। এছাড়া ১০৭৮ ভোট পেয়ে তৃতীয় সর্বোচ্চ ভোট পেয়েছেন বিজিএমইএ সাবেক সহসভাপতি এসএম মান্নান কচি। ফোরামের প্যানেল লিডার এবিএম সামসুদ্দিন পেয়েছেন ৯০৪ ভোট। 

গতকাল রবিবার রাজধানীর হোটেল র‌্যাডিসন ব্লুতে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে এই নির্বাচন। রাত সাড়ে ১২টায় চূড়ান্ত ফল ঘোষণা করে নির্বাচন পরিচালনা বোর্ড। এর বাইরে সংগঠনের পরিচালনা পর্ষদের চট্টগ্রামের জন্য সংরক্ষিত নয়টি পদে সম্মিলিত পরিষদ পেয়েছে ৭টি এবং ফোরাম পেয়েছে ২টি।

মন্তব্য



সাতদিনের সেরা