kalerkantho

সোমবার । ১৪ মাঘ ১৪২৮। ১৭ জানুয়ারি ২০২২। ১৩ জমাদিউস সানি ১৪৪৩

মুন্সিগঞ্জে জমি নিয়ে বিরোধে আহত ব্যক্তি ঢামেকে মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক   

২৪ মার্চ, ২০২১ ২০:৩২ | পড়া যাবে ২ মিনিটে



মুন্সিগঞ্জে জমি নিয়ে বিরোধে আহত ব্যক্তি ঢামেকে মারা গেছেন

ফাইল ফটো

মুন্সিগঞ্জের সিরাজদীখান উপজেলার চড় পানিয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত মোঃ মিলন হাওলাদার (৪৫) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মারা গেছেন।

গতকাল মঙ্গলবার ভোরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে সোমবার দিবাগত রাত তিনটার দিকে মিলন হাওলাদার আহত হলে ওইদিন রাতেই তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসা হয়।  মিলন শরিয়তপুর জেলার নাড়িয়া উপজেলার চাদনী৷ গ্রামের রুস্তম হাওলাদারের ছেলে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতের ভাগিনা নাজিম হোসেন জানান, মুন্সিগঞ্জের সিরাজদীখান উপজেলার চড় পানিয়া গ্রামে তাদের বাসা। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত ৯ মার্চ স্থানীয় মেম্বার ও কামুজ উদ্দিনদের লোকজনের সঙ্গে বিরোধে মারামারির ঘটনা ঘটে। এতে আমাদের বাসায় সকল পুরুষরা সবাই অন্যত্র চলে যায়। গত ১১ মার্চ মামা মিলন আমাদের বাসায় বেড়াতে আসেন। বাড়িতে শুধু মহিলারা ছিলেন। সোমবার দিবাগত রাত আনুমানিক তিন টার দিকে (২৩ মার্চ) ফারুক ও কামু গ্রুপের লোকজন বাসায় গিয়ে মামা মিলনকে দেশিও অস্ত্র দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করেন। এছাড়া ঘরে ভাংচুর করে আগুন লাগিয়ে দিয়ে পালিয়ে যায়। পরে মামাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর মামাকে মৃত বলে জানান।

এ বিষয়ে সিরাজদীখান থানার এসআই রিমন বলেন, আজ বুধবার একটি মামলা হয়েছে। পুলিশ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।



সাতদিনের সেরা