kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

এনএসইউ ‘এমএসইসিই’ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক   

২৪ মার্চ, ২০২১ ২০:০৭ | পড়া যাবে ২ মিনিটে



এনএসইউ ‘এমএসইসিই’ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) ‘এমএসইসিই’ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার মো. আব্দুল কাইয়ুম এবং সাধারণ সম্পাদক হয়েছেন ইঞ্জিনিয়ার মোহাম্মদ কামাল হোসেন ফরাজী।

নর্থ সাউথ ইউনিভার্সিটির ইলেক্ট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট (ইসিই) এর পোস্ট-গ্রাজুয়েট অ্যাল্যামনাইদের সংগঠন ‘এনএসইউ এমএসইসিই অ্যালামনাই অ্যাসোসিয়েশন’। সংশ্লিষ্ট বিভাগের সকল অ্যালামনাইদের ভোটে ২০২১-২৩ বছরের কার্যকরী কমিটি নির্বাচন করা হয়েছে বলে বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

কমিটির নির্বাচিত অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে সহ সভাপতি এবিএম মমশেদ মাশরুকি, মোহাম্মদ ইমরানুল ইসলাম, মো. হাবিবুর রহমান, মো. শাফায়েত হোসাইন, মো. মশিউর রহমান, সহ সাধারণ সম্পাদক এস এম মকবুল হোসেন শাহীন, যুগ্ম সম্পাদক এ এস এম ইফতেখার রহমান, মো. শাহরিয়ার হোসাইন, সাংগঠনিক সম্পাদিকা শাহিদা ইসলাম, এ টি এম তারেক, ট্রেজারার মো. রায়হান চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মহশিন রেজা, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক মো. গোলাম রব্বানী, আন্তর্জাতিক যোগাযোগ সম্পাদিকা মাফিহা রহমান বাধন, শিক্ষা সম্পাদিকা তৃণা সাহা, ইন্টার্নিশিপ ও চাকরি সম্পাদক শামস-উল-ইসলাম, ব্যবসা যোগাযোগ সম্পাদিকা উম্মে সুমাইয়া খান, ক্রীড়া ও বিনোদন সম্পাদিকা শামীমা তারান্নুম এবং মহিলা সম্পাদিকা নাহিদা আক্তার শিমু।
   



সাতদিনের সেরা