kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

করোনা যোদ্ধাদের সম্মাননা

নিজস্ব প্রতিবেদক   

২২ মার্চ, ২০২১ ২০:০৬ | পড়া যাবে ২ মিনিটে



করোনা যোদ্ধাদের সম্মাননা

ঢাকার বিভিন্ন হাসপাতালের ৩০০ চিকিৎসককে সম্মাননা দিয়েছে ঢাকা দক্ষিণ সিটির ১৫ নম্বর ওয়ার্ড। যারা করোনাকালে জীবনের ঝুঁকি নিয়ে রোগীদের চিকিৎসা দিয়ে যাচ্ছেন।

সোমবার দুপুরে রাজধানীর ধানমন্ডির একটি হোটেলে ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম বাবলা অনুষ্ঠানের আয়োজন করেন। এতে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এ বি এম আব্দুল্লাহ। এ সময় চিকিৎসকেরা করোনাকালীন চিকিৎসার বিষয়গুলো তুলে ধরেন।

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এ বি এম আব্দুল্লাহ বলেন, শুধু অসচেতনতার কারণে দেশে করোনা ভয়ংকর রুপ নিচ্ছে। এই চিকিৎসক জানান, প্রতিটি হাসপাতালে আবারও ব্যাপকভাবে করোনা রোগী বৃদ্ধি পাচ্ছে। সেই সাথে দরকার হচ্ছে আইসিইউ। কোথাও কেউ স্বাস্থ্যবিধি মানছে না জানিয়ে, তিনি বলেন এতে সামনের দিনে করোনা আরও বাড়ার আশংকা তৈরি হচ্ছে। এখন লকডাউন দিলেও তা কার্যকর হবে না বলেও মনে করেন ডা. এ বি এম আব্দুল্লাহ। ৩০ মার্চের পর স্কুল-কলেজ খোলা ঠিক হবে না বলেও জানান তিনি।

করোনা মহামারীর মধ্যে চিকিৎসদের উজ্জীবিত রাখতে বিএসএমএমইউ, ঢাকা মেডিকেলসহ বিভিন্ন হাসপাতালের ৩০০ ডাক্তারদের এই সম্মান জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১০ আসনের সংসদ সদস্য শফিউল ইসলাম এবং ঢাকা মহানগর দক্ষিণ ও ধানমন্ডি আওয়ামী লীগের নেতৃবন্দ।



সাতদিনের সেরা