kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

সেভ দ্য ফিউচার ফাউন্ডেন সরকারি বাঙলা কলেজ শাখার আয়োজনে

শিশু দিবস উপলক্ষে আলোচনাসভা ও পথশিশুদের খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক   

১৮ মার্চ, ২০২১ ১৬:১৩ | পড়া যাবে ২ মিনিটে



শিশু দিবস উপলক্ষে আলোচনাসভা ও পথশিশুদের খাবার বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন সরকারি বাঙলা কলেজ শাখার আয়োজনে আলোচনাসভা ও পথশিশুদের মাঝে নতুন বই, শিক্ষা সামগ্রী, খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সরকারি বাঙলা কলেজ অডিটোরিয়াম রুমে দ্য ফিউচার ফাউন্ডেশন সরকারি বাঙলা কলেজ শাখার সভাপতি ইহ্তি শামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি বাঙলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. ফেরদৌসী খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দ্য ফিউচার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মো. গোলাম মোস্তফা মজুমদার, সহকারী নির্বাহী পরিচালক মো. রাজন রেজা তানিম, এম এ সবুজ পাটোয়ারী, সাঈদুর রহমান সিডসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

প্রধান অতিথি প্রফেসর ড. ফেরদৌসী খান বলেন, ছোট শিশুদের বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হওয়ার আহ্বান জানান এবং শিশুদের ক্লাস নেওয়ার জন্য ২টি ক্লাস রুম প্রদান করেন। বাঙলা কলেজ পরিবার সর্বদা দ্য ফিউচার ফাউন্ডেশন সাথে আছে এবং আগামীতেও থাকবে বলে তিনি আশ্বাস দেন।

এ সময় সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত ও পথশিশুদের মাঝে নতুন বই, শিক্ষা সামগ্রী, খাবার বিতরণসহ বিভিন্ন কার্যক্রম পালন করে।

উল্লেখ্য, মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার এই স্লোগানকে বুকে ধারণ করে ২০১৫ সালে জানুয়ারি মাস থেকে পথচলা শুরু করে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন।



সাতদিনের সেরা