kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

ওবায়দুল কাদেরের এক একটি ঘড়ি ৫২ লাখ, ১ কোটি দামের : ফখরুল

অনলাইন ডেস্ক   

১৩ মার্চ, ২০২১ ১৭:৩২ | পড়া যাবে ৩ মিনিটে



ওবায়দুল কাদেরের এক একটি ঘড়ি ৫২ লাখ, ১ কোটি দামের : ফখরুল

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের খুব দামি দামি ঘড়ি পরেন বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, তার ঘড়িগুলোর দাম শুনেছি ৩৬ লাখ, ৫২ লাখ এবং ১ কোটি, এই রকম দামের। কিন্তু আসল দাম কত আমরা সেটা জানি না।

আজ শনিবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে বিএনপির স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন চিকিৎসা ও সেবা কমিটি আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কখা বলেন।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রতিদিন কমেন্ট করেন, কথা বলতে থাকেন। গতকালও বলেছেন। তার কথায় আমরা সবাই বিনোদন পাই ও কৌতুক বোধ করি।  উনার কথা বলার ভঙ্গি খুব সুন্দর। তার বসে থাকার ভঙ্গিটাও খুব সুন্দর।  তিনি যে আসনে বসে কথা বলেন, সেটাও খুব সুন্দর। তিনি অত্যন্ত সুদর্শন মানুষ। চমৎকার কোট ও পাঞ্জাবি পরেন।

তিনি বলেন, তিনি গতকালও বিএনপির আন্দোলন সম্পর্কে কটাক্ষ করেছেন। কিন্তু প্রত্যেকদিন বিএনপিকে নিয়েই কথা বলেন। অন্যদিকে বলেন বিএনপি নাই। তাহলে প্রতিদিন বিএনপি সম্পর্কে কথা কেন বলেন? কারণ আপনারা জানেন, বিএনপি আছে, খুব ভালো করে আছে এবং আপনাদের ওপর চড়াও হয়ে বসেছে বলেই প্রতিদিন বিএনপি নিয়ে কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, স্বাধীনতার পর আওয়ামী লীগ এর চরিত্র সম্পূর্ণ বদলে গেছে। আজ তারা গণতন্ত্রে বিশ্বাস করে না। গণতন্ত্র মানলেতো মানুষের কথা বলার সুযোগ দিতে হবে, গণতন্ত্র মানলেতো সবাইকে ভিন্নমত পোষণ এর স্বাধীনতা দিতে হবে, গণতন্ত্র মানলেতো ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে হবে, সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। এগুলোর মধ্যে তারা নেই। তারাই সব, তারাই মালিক, আমরা সবাই প্রজা। তারা প্রভু আর আমরা সবাই দাস এভাবেই তারা গোটা বাংলাদেশকে দেখেন।

বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা ও ড্যাব এর প্রধান উপদেষ্টা অধ্যাপক ডা. ফারহাদ হালিম ডোনার এর সভাপতিত্বে ও ড্যাব এর সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ এর সার্বিক তত্ত্বাবধানে আরো উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, চেয়ারপার্সন এর উপদেষ্টা আব্দুস সালাম, যুবদল সভাপতি সাইফুল ইসলাম নীরব, ড্যাব এর মহাসচিব অধ্যাপক আব্দুস সালাম, ট্রেজারার অধ্যাপক শাকিল, যুবদলের সহ সভাপতি জাহাঙ্গীর হোসেন, ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারন সম্পাদক ইকবাল হাসান শ্যামল, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সহ সভাপতি পার্থদেব মন্ডল, মোস্তাফিজুর রহমান (মোস্তাফিজ), সাজিদ হাসান বাবু, পাভেল সিকদার, যুগ্ম সম্পাদক শাহ নেওয়াজ, রিয়াদ ইকবাল, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আসলাম, ছাত্রদল নেতা সালেহ আদনান প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা