kalerkantho

শুক্রবার । ৩ বৈশাখ ১৪২৮। ১৬ এপ্রিল ২০২১। ৩ রমজান ১৪৪২

খিলগাঁওয়ে বিএনপির প্রতিবাদ সমাবেশ শুরু, নেতাকর্মীদের ঢল

অনলাইন ডেস্ক   

১০ মার্চ, ২০২১ ১৫:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



খিলগাঁওয়ে বিএনপির প্রতিবাদ সমাবেশ শুরু, নেতাকর্মীদের ঢল

ঢাকা মহানগর উত্তরে বিএনপির প্রতিবাদ সমাবেশ শুরু হয়েছে। আজ বুধবার দুপুর ২টায় খিলগাঁওয়ে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকা‌রের অধীনে নিরপক্ষ নির্বাচন, বেগম খা‌লেদা জিয়ার মু‌ক্তি ও তা‌রেক রহমা‌নের না‌মে সাজা‌নো মামলা ও সাজা প্রত‌্যাহার এবং ডি‌জিটাল নিরাপত্তা আইন বা‌তি‌লের দা‌বি‌তে এ সম্মেলন শুরু হয়।

এদিকে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) নির্ধারিত খিলগাঁও তালতলা মার্কেটের সামনে সমাবেশস্থলে নেতাকর্মীদের ঢল নামে। কানায় কানায় সমাবেশের সামনের স্থান পূরণ করে নেতাকর্মীরা এখন মঞ্চের পেছনে এবং এর আশপাশের এলাকায় অবস্থান নিয়ে সরকারের পদত্যাগ দাবিতে নানা ধরনের স্লোগান দিচ্ছেন।

সমাবেশে নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, আমাদের আজকের সমাবেশ মোহাম্মাদপুরে হওয়ার কথা ছিল, কিন্তু সমাবেশে যাতে নেতাকর্মীরা না আসতে পারে সেজন্য গতকাল রাতে তরিঘরি করে সমাবেশের স্থান পরিবর্তন করে দেয়। কিন্তু সরকার ব্যর্থ হয়েছে ষড়যন্ত্র করে। বিএনপির হাজারো নেতাকর্মীরা সরকারের সব ষড়যন্ত্র মোকাবিলা করে আজকের সমাবেশস্থলে এসেছেন।

ঢাকা উত্তর সিটি নির্বাচনে বিএনপি'র মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের সভাপতিত্বে এবং ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি বজলুল বাসিত আঞ্জুর সঞ্চালনায় সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দ‌ক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী এবং অন্য পাঁচ সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী যথাক্রমে অ্যাডভোকেট মজিবুর রহমান সরোয়ার, নজরুল ইসলাম মঞ্জু ডাক্তার শাহাদাত হোসেন, মোসাদ্দেক হোসেন বুলবুল এবং ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন প্রমুখ রয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা