kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

হঠাৎ শারীরিক অবস্থার অবনতি মওদুদের

অনলাইন ডেস্ক   

৯ মার্চ, ২০২১ ১৫:১১ | পড়া যাবে ২ মিনিটে



হঠাৎ শারীরিক অবস্থার অবনতি মওদুদের

ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের শারীরিক অবস্থান অবনতি হয়েছে। গতকাল সোমবার তার ফুসফুসে পানি জমে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। এতে হঠাৎ করেই তার অবস্থা খারাপের দিকে যায়। 

গত ২৯ ডিসেম্বর অসুস্থ হয়ে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে সিসিইউ-তে ভর্তি হন মওদুদ আহমেদ। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান জানিয়েছিলেন, তিনি ডা. প্রফেসর শাহাবুদ্দিন আহমেদ তালুকদারের তত্ত্বাবধানে ভর্তি হন। তার রক্তের হিমোগ্লোবিন কমে গিয়েছিল। পরে কিছুটা সুস্থ হন তিনি। সেখানে দুবার কভিড-১৯ পরিক্ষা করা হয়েছিল এবং প্রতিবারই করোনা নেগেটিভ রিপোর্ট পাওয়া যায়। 

গত ৬ জানুয়ারি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাকে হাসপাতালে দেখতে যান। অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় ১৩ জানুয়ারি সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয় তাকে। পরে ২০ জানুয়ারি হাসপাতাল থেকে বাসায় নেয়া হয় মওদুদকে। এরপর আবারো ২১ জানুয়ারি অ্যাপোলো হাসপাতালে ভর্তি করানো হয়। 

পরে গত ১ ফেব্রুয়ারি সোমবার রাত ১২টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সে করে তাকে সিঙ্গাপুরে নেওয়া হয়। অ্যাপোলো হাসপাতাল থেকে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মওদুদের সঙ্গে সিঙ্গাপুর যান তার সহধর্মিনী হাসনা জসিমউদদীন মওদুদ আহমেদ। দেশবাসীর মাধ্যমে মহান আল্লাহর দরবারে পরিবার ও দলের পক্ষ থেকে দোয়া চেয়েছেন তিনি। 

মন্তব্য



সাতদিনের সেরা