kalerkantho

সোমবার । ৬ বৈশাখ ১৪২৮। ১৯ এপ্রিল ২০২১। ৬ রমজান ১৪৪২

শেষ হলো বাংলাদেশ সেনাবাহিনী ফায়ারিং প্রতিযোগিতা

অনলাইন ডেস্ক   

৩ মার্চ, ২০২১ ২০:৫৭ | পড়া যাবে ১ মিনিটে



শেষ হলো বাংলাদেশ সেনাবাহিনী ফায়ারিং প্রতিযোগিতা

সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ বুধবার সেনাবাহিনী ফায়ারিং প্রতিযোগিতা-২০২১ এর সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ী ৭ পদাতিক ডিভিশন দলকে চ্যাম্পিয়ন ট্রফি দিচ্ছেন। ছবি- আইএসপিআর।

সেনাবাহিনী ফায়ারিং প্রতিযোগিতা-২০২১ এর সমাপনী এবং পুরস্কার বিতরণী আজ বুধবার (০৩-০৩-২০২১) সাভার সেনানিবাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে আইএসপিআর জানিয়েছে, গত ২৪ ফেব্রুয়ারি ২০২১ তারিখ ৯ পদাতিক ডিভিশনের সার্বিক ব্যবস্থাপনায় পরিচালিত এই ফায়ারিং প্রতিযোগিতা আরম্ভ হয়। বাংলাদেশ সেনাবাহিনীর সকল ফরমেশনসহ লজিস্টিকস এরিয়া এবং ৪টি স্বতন্ত্র ব্রিগেডের ১৫টি দল এতে অংশগ্রহণ করে। যেখানে ১৩ জন নারী সেনাসদস্যসহ মোট প্রতিযোগী ছিলেন ২০০ জন চৌকস ফায়ারার।

প্রতিযোগিতায় ৭ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ২৪ পদাতিক ডিভিশন দল রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় ২৪ পদাতিক ডিভিশন দলের সার্জেন্ট আব্দুল্লাহেল বাকী শ্রেষ্ঠ ফায়ারার এবং ৭ পদাতিক ডিভিশন দলের করোপরাল মো. জামাল খান দ্বিতীয় শ্রেষ্ঠ ফায়ারার নির্বাচিত হন।

এ সময় সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ সাভার অঞ্চলের বিভিন্ন ইউনিট ও সংস্থার অফিসার, জেসিও এবং অন্যান্য পদবির সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা