kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

'দেশে মানুষের কথা বলার অধিকার নেই'

অনলাইন ডেস্ক   

১ মার্চ, ২০২১ ১৮:০৭ | পড়া যাবে ১ মিনিটে



'দেশে মানুষের কথা বলার অধিকার নেই'

ভাষার মাসে একুশের চেতনাকে ভুলুণ্ঠিত করে সাংবাদিক মুশতাক আহমেদকে হত্যা করে বাকশালী সরকার জানিয়ে দিল দেশে মানুষের কথা বলার অধিকার নেই। দেশ স্বাধীন হয়েছে কিন্তু শাসকের ধরণ পাল্টেনি শুধু খোলস পাল্টেছে।

আজ সোমবার কেন্দ্রীয় ছাত্রদল নেতাকর্মীরা জাতীয় প্রেস ক্লাবে এক বিক্ষোভ সমাবেশে গতকাল পুলিশি হামলার প্রতিবাদে এই মন্তব্য করেন। মিছিলটি রায়সাহেব বাজার মোড় থেকে টিপু সুলতান রোডে গিয়ে শেষ হয়।

সমাবেশে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মহিউদ্দিন ইকবাল, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মোমেন মিয়া, প্রচার সম্পাদক জুয়েল মৃধা, ছাত্রনেতা রকিবুল হাসান পলাশ, গোলাম রাব্বানী, আহ্বায়ক পদপ্রার্থী আরেফিন, গতকালের প্রতিবাদ সমাবেশে আহত ছাত্রনেতা মাসুদ রানা সজীব, সাজ্জাদ হোসাইন পলাশ, আব্দুল বাছেদ, হারুন অর রশীদ, জামাল হোসেন, আলমগীর  হোসেন, আবু হেনা মোরসালিন, পাবেলসহ অর্ধশতাধিক নেতাকর্মী।

এ সময় আহ্বায়ক পদপ্রার্থী শামসুল আরেফিন বলেন, ভাষার মাসের যারা বাক স্বাধীনতা হরণ করে তারা মূলত স্বৈরাচারী। আজকের দিনে গণতন্ত্র ও বাক স্বাধীনতার বিরোধীরাই স্বাধীনতা বিরোধী। এদের সাথে জনগণের কোনো সম্পর্ক নেই। এরা জনগণের প্রতিনিধি নয়। ছাত্রদল এদের চায় না।

মন্তব্য



সাতদিনের সেরা