kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

ইচ্ছা করলেই জিয়ার খেতাব বাতিল করা সম্ভব না : ফখরুল

অনলাইন ডেস্ক   

১ মার্চ, ২০২১ ১৭:১১ | পড়া যাবে ২ মিনিটে



ইচ্ছা করলেই জিয়ার খেতাব বাতিল করা সম্ভব না : ফখরুল

সরকার সম্পূর্ণ অবৈধভাবে জিয়াউর রহমানের খেতাব বাতিলের চেষ্টা করছে। কিন্তু তারা জানে না ইচ্ছা করলেই এ খেতাব বাতিল করা সম্ভব না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ সোমবার রাজধানীর গুলশানে লেকশোর হোটেলে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী বছরব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, খালেদা জিয়া দেশের গণতন্ত্র উদ্ধারের জন্য তিনবার কারাভোগ করেছেন। তা ছাড়া এই সরকারের আমলে অসংখ্য নেতাকর্মী কারাগারে রয়েছেন। পিন্টুর মতো অনেকে কারাগারে মৃত্যুবরণও করেছেন। বর্তমান সরকার জনগণের আশা-আকাঙ্ক্ষা ভেঙে ফেলেছে। তাই আসুন ৫০ বছর পরে আমরা ঐক্যবদ্ধ হয়ে নতুন করে স্বপ্নপূরণের উদ্দেশ্যে কাজ করি।

তিনি বলেন, আমরা দেশের মানুষকে স্বপ্ন দেখাতে চাই। প্রতিটি মুক্তিযোদ্ধার সম্মান এবং শ্রদ্ধা করতে চাই। দেশের প্রতিটি মানুষকে আমরা মূল্যায়ন করতে চাই।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, আমির খসরু মাহমুদ চৌধুরী, ড. আব্দুল মঈন খান, মির্জা আব্বাস, বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজ উদ্দিন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র পদপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন, খালেদা জিয়ার প্রেস উইং সদস্য শায়রুল কবীর খান প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা