kalerkantho

সোমবার । ৬ বৈশাখ ১৪২৮। ১৯ এপ্রিল ২০২১। ৬ রমজান ১৪৪২

কোর্ট রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মশিহুর, সাধারণ সম্পাদক রুবেল

অনলাইন ডেস্ক   

২৮ ফেব্রুয়ারি, ২০২১ ২১:১৯ | পড়া যাবে ২ মিনিটে



কোর্ট রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মশিহুর, সাধারণ সম্পাদক রুবেল

সভাপতি মশিহুর রহমান ও সাধারণ সম্পাদক রুবেল হাওলাদার

কোর্ট রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের ২০২১-২২ মেয়াদের নির্বাচনে সভাপতি পদে দৈনিক দিনকালের মশিহুর রহমান ও সাধারণ সম্পাদক পদে দৈনিক ইত্তেফাকের রুবেল হাওলাদার বিজয়ী হয়েছেন।

আজ রবিবার (২৮ ফেব্রুয়ারি) ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। অ্যাসোসিয়েশনের ১৩টি পদের মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদক, সহ সাধারণ সম্পাদক ও ট্রেজারার পদে ভোট প্রতিদ্বন্দ্বিতা হয়। অন্য ৯টি পদের প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

সভাপতি পদে দৈনিক দিনকালের মশিহুর রহমান বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন কালের কণ্ঠের আশরাফুল আলম। সাধারণ সম্পাদক পদে বিজয়ী হন দৈনিক ইত্তেফাকের রুবেল হাওলাদার। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন নিউজটাইমের আজাদ রহমান।

ট্রেজারার পদে বিজয়ী হয়েছেন দৈনিক জনকণ্ঠের সৈয়দা ফরিদা ইয়াসমিন জেসি, সহ সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন ঢাকা ট্রিবিউনের সানাউল হক টিপু।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সিনিয়র সহসভাপতি জাকারিয়া হায়দার, সহসভাপতি লুৎফর রহমান, সিনিয়র সহ সাধারণ সম্পাদক মিজানুর রহমান এবং দপ্তর ও প্রচার সম্পাদক ওহেদুননবী বিপ্লব।

সদস্যপদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন এম এ জলিল উজ্জ্বল, গাফফার হোসেন ইমন, আজিজুর রহমান শাহ, মফিজুল ইসলাম মাহফুজ ও জাকির হোসেন।

নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন মো. শাহজাহান খান, এমদাদুল হক লাল, সৈয়দ আহমেদ গাজী ও মঞ্জুরুল আলম।

নবনির্বাচিত কার্যকরী কমিটি পরে পাঁচ জনকে সমিতির উপদেষ্টা মনোনীত করে। উপদেষ্টারা হলেন মো. শাহজাহান খান, এমদাদুল হক লাল, সৈয়দ আহমেদ গাজী, দুলাল মিত্র ও মো. আবুল কালাম আজাদ।

মন্তব্য



সাতদিনের সেরা