kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

মুশতাকের মৃত্যুতে মশাল মিছিল থেকে গ্রেপ্তার ৭ জনকে রিমান্ডের আবেদন

অনলাইন ডেস্ক   

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:০৮ | পড়া যাবে ২ মিনিটে



মুশতাকের মৃত্যুতে মশাল মিছিল থেকে গ্রেপ্তার ৭ জনকে রিমান্ডের আবেদন

লেখক মুশতাক আহমেদের মৃত্যুর তদন্ত ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে প্রগতিশীল ছাত্র সংগঠনের মশাল মিছিল পরবর্তী সময়ে পুলিশের লাঠিচার্জ ও তৎপরবর্তী ঘটনায় পুলিশ সদস্যকে হত্যাচেষ্টার অভিযোগে গ্রেপ্তার সাতজনকে রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশ।

আজ শনিবার আসামিদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করে শাহবাগ থানা পুলিশ। বিকেল ৩টার দিকে ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে এ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে বলে আদালত সূত্রে জানা গেছে।

যাদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হয়েছে তারা হলেন- তামজীদ হায়দার, নজিব আমিন চৌধুরী জয়, এএসএম তানজিমুর রহমান, আকিব আহম্মেদ, আরাফাত সাদ, নাজিফা জান্নাত ও জয়তী চক্রবর্তী।

এর আগে শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশীদ মামলার কথা নিশ্চিত করেন। তিনি বলেন, গ্রেপ্তার ৭ জন ও অজ্ঞাতনামা ১০০/১৫০ জনকে আসামি করে মামলা হয়েছে।

শাহবাগ থানা সূত্র জানায়, পেনাল কোডের ১৪৩/১৪৭/১৪৯/১৮৬/৩৩২/৩৩৩/৩০৭/৩৫৩/৪২৭/১০৯ ধারায় এ মামলা দায়ের করেন শাহবাগ থানার এসআই মিন্টু মিয়া। মামলা নম্বর ৩৪। মামলার তদন্তভার দেওয়া হয়েছে এসআই শহীদুল ইসলামকে।

মন্তব্য



সাতদিনের সেরা