kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

ওয়ারীতে কিশোরের গলা কাটা লাশ উদ্ধার

কিশোরকে বাসায় একা পেয়ে হত্যা, টাকা-স্বর্ণ নিয়ে পালাল দুর্বৃত্ত

অনলাইন ডেস্ক   

২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:০৪ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরকে বাসায় একা পেয়ে হত্যা, টাকা-স্বর্ণ নিয়ে পালাল দুর্বৃত্ত

রাজধানীর ওয়ারীর একটি বাসা থেকে গলা কাটা অবস্থায় হাসান (১২) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় বাসা থেকে আনুমানিক ৯০ হাজার টাকা ও কিছু স্বর্ণ খোয়া গেছে বলে দাবি করেছেন হাসানের খালা আয়শা।

গতকাল বুধবার দিবাগত রাত ১২টার দিকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনার পর আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

ওয়ারী থানার উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওয়ারীর পদ্মনিধি লেনের ছয়তলায় খালা আয়শা ও খালু জামান ভুঁইয়ার বাসায় থাকত শিশু হাসান। বুধবার রাত ১০টার দিকে খবর পেয়ে ওয়ারীর ওই বাসায় গিয়ে তোশকের ওপর থেকে হাসানের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। বাসার লোকজনকে জিজ্ঞাসাবাদে জানা গেছে, হাসান গতকাল বিকেলে বাসায় একাই ছিল। কয়েকজন যুবক চুরি করার উদ্দেশ্যের বাসায় ঢোকে। বাসায় হাসানকে একা পেয়ে তার গলা কেটে হত্যা করে বাসা থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা-পয়সা নিয়ে যায়।

আসাদুজ্জামান আরো জানান, বিষয়টি তদন্ত করে দেখছি। এটা নিজস্ব লোক করেছে না বাইরের লোক এসে এ ঘটনা ঘটিয়েছে বিস্তারিত বের করার জন্য পুলিশ কাজ করছে। নিহত হাসানের বাবা-মার ছাড়াছাড়ি হয়ে যায়। এর পর থেকে সে তার খালার কাছেই থাকত বলে জানান তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা