kalerkantho

সোমবার । ২৯ চৈত্র ১৪২৭। ১২ এপ্রিল ২০২১। ২৮ শাবান ১৪৪২

এস ও এস চিলড্রেন্স ভিলেজেস পরিদর্শন মাশরাফির

‘দেশকে ভালোবাসার প্রকাশ হলো সঠিক সময়ে সঠিকভাবে দায়িত্ব পালন করা’

অনলাইন ডেস্ক   

১৭ ফেব্রুয়ারি, ২০২১ ২০:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



‘দেশকে ভালোবাসার প্রকাশ হলো সঠিক সময়ে সঠিকভাবে দায়িত্ব পালন করা’

আজ বুধবার বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, এমপি এস ও এস চিলড্রেন্স ভিলেজেস বাংলাদেশ-এর বিকল্প পরিচর্যায় বেড়ে ওঠা শিশু-কিশোরদের সাথে কিছু সময় থাকেন।

শতাধিক শিশু কিশোরের উদ্দেশ্যে মাশরাফি বলেন, দেশকে ভালোবাসতে হবে এবং সেই ভালোবাসার প্রকাশ হলো সঠিক সময়ে সঠিকভাবে নিজ নিজ দায়িত্ব পালন করা, মানসিক শক্তি বজায় রেখে পরিশ্রম করলে সফলতা ধরা দেবে নিশ্চিত ভাবে। গঠনমূলক সমালোচনা করা এবং সেটাকে ইতিবাচকভাবে নিতে পারার মনোভাব রাখতে হবে তবেই নিজেকে ভালো রাখা সম্ভব আর নিজেকে ভালো রাখতে পারলে সম্ভব অন্যকে ভালো রাখা। সবার প্রিয় মাশরাফিকে কাছে পেয়ে শিশু কিশোররা আনন্দে উদ্বেলিত হয়ে ওঠে।

দুপুর ১২টায় তিনি এস ও এস বাংলাদেশের ঢাকা কার্যালয়ে আসেন। এস ও এস বাংলাদেশ-এর ছেলেমেয়েরা এবং সহকর্মীরা তাঁকে স্বাগত জানান। জাতীয় সংগীতের সাথে পতাকা উত্তোলনের পর তিনি এস ও এস পরিচালিত পিতৃমাতৃহীন শিশুদের বিকল্প পরিচর্যার আদর্শ মডেল ফ্যামিলি লাইক কেয়ার এর একটি ফ্যামিলি হাউস পরিদর্শন করেন যেখানে একজন এস ও এস মায়ের ত্বত্তাবধানে ৮ থেকে ১০ জন পিতা মাতার স্নেহবঞ্চিত শিশু পারিবারিক পরিবেশে নিরাপদে বেড়ে উঠছে।

শিশুকিশোরদের সাথে মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন এস ও এস চিলড্রেন্স ভিলেজ বাংলাদেশ এর প্রকল্প পরিচালক মোঃ সাইফুল ইসলাম এবং ধন্যবাদ জ্ঞাপন করেন এস ও এস বাংলাদেশ-এর সিনিয়র ডিরেক্টর ডালিয়া দাস।

এস ও এস চিলড্রেন্স ভিলেজেস বাংলাদেশ একটি বেসরকারি সমাজ উন্নয়নমূলক সংস্থা, যা পিতৃমাতৃহীন, পরিবার থেকে বিচ্ছিন্ন ও পিতা-মাতার স্নেহ বঞ্চিত শিশুদের মানসম্মত বিকল্প যত্ন প্রদানের পাশাপাশি শিশু অধিকার প্রতিষ্ঠায়ও কাজ করছে। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা