kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

ফোনে ডেকে এনে মুক্তিযোদ্ধাদের টিকা দেওয়া হচ্ছে : মন্ত্রী

অনলাইন ডেস্ক   

১৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:০৮ | পড়া যাবে ২ মিনিটে



ফোনে ডেকে এনে মুক্তিযোদ্ধাদের টিকা দেওয়া হচ্ছে : মন্ত্রী

করোনাভাইরাস (কভিড-১৯) প্রতিরোধে টিকা গ্রহণ করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং সচিব তপন কান্তি ঘোষ। আজ বুধবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর সচিবালয় ক্লিনিকে তারা টিকা নেন।

টিকা নিয়ে এক প্রতিক্রিয়ায় মন্ত্রী বলেন, সারা দেশে ভ্যাকসিন প্রদান কার্যক্রম চলছে। বীর মুক্তিযোদ্ধাদের অগ্রাধিকার দিয়ে প্রথম ধাপেই টিকা দেওয়া হচ্ছে। বিভ্রান্তি ও অপপ্রচারে কান না দিয়ে তিনি বীর মুক্তিযোদ্ধাসহ সকলকে করোনা টিকা নেয়ার আহ্বান জানান।

তিনি বলেন, মুক্তিযোদ্ধারা সব জায়গায় অগ্রাধিকার পাচ্ছেন। সারা দেশের স্থানীয় প্রশাসন ওনাদেরকে ফোন করে সংবাদ দিয়ে এনে টিকা দিয়েছেন। যতগুলো জানি বিশেষ করে আমার জেলার খবর আমি নিয়েছি এবং বাইরেও দুই-এক জায়গার ইউএনওদের সঙ্গে আলাপ হয়েছে। তারা জানিয়েছেন, মুক্তিযোদ্ধাদের প্রায় সকলেরই ভ্যাকসিন নেওয়া হয়ে গেছে। তারা খুব আনন্দের সাথে দলবেঁধে টিকা নিয়েছেন।

টিকা নেওয়ার পর মন্ত্রী বলেন, খুবই স্বাভাবিক, মনেই হয়নি যে টিকা নিলাম। বুঝতেই পারিনি কখন টিকা পুশ করেছে। কোনো রকম খারাপ কিছু মনে হওয়া বা ব্যাথা পাওয়া এমন কিছুই না। অত্যন্ত সুন্দরভাবে টিকা দিয়েছে। আমার ভ্যাকসিন নেওয়ার তারিখ আগে ছিল। জ্বরের কারণে প্রথমদিন টিকা নিতে পারিনি। পরে আবার রেজিস্ট্রেশন ট্রান্সফার করে আজ টিকা নিয়ে নিলাম।

স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. আবদুল মান্নান এবং সচিবালয় ক্লিনিকের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াস চৌধুরী এ সময় উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা