kalerkantho

মঙ্গলবার । ১৭ ফাল্গুন ১৪২৭। ২ মার্চ ২০২১। ১৭ রজব ১৪৪২

‘সরকার গ্রামগুলোকে শহরে পরিণত করতে কাজ করছে’

অনলাইন ডেস্ক   

১৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



‘সরকার গ্রামগুলোকে শহরে পরিণত করতে কাজ করছে’

‘আমার গ্রাম, আমার শহর’ কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে সরকার দেশের গ্রামগুলোকে শহরে পরিণত করার জন্য নিরলসভাবে কাজ করছে বলে জানিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন। আজ রবিবার বড়লেখা পৌর মিলনায়তনে তার মন্ত্রণালয়ের অর্থায়নে পৌর এলাকায় সৌর সড়কবাতি  প্রকল্পের উদ্বোধন ও নবনির্বাচিত বড়লেখা পৌর মেয়র ও কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

জনপ্রতিনিধিদের উদ্দেশে  মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেন, সাধারণ জনগণের সমস্যার কথা গুরুত্ব সহকারে শুনতে হবে। রাস্তা-ঘাট নির্মাণ, বিদ্যুতের সুবিধা পৌঁছানোসহ বাস্তবায়নযোগ্য জনকল্যাণকর সব কাজ যথাসময়ে করতে হবে।

তিনি বলেন, জনগণ পারিবারিক ও সামাজিক সমস্যার সমাধানের জন্য এলেও সমাধানের ব্যবস্থা করতে হবে। মন্ত্রী আরো বলেন, সামাজিক নিরাপত্তা কর্মসূচিসহ সরকারের সব সুবিধা যাতে সমাজের পিছিয়ে পড়া মানুষরা পায় তা নিশ্চিত করতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সোয়েব আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম কামরান চৌধুরী, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দরসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা