kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

যুবলীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

‘জীবন বাজি রেখে মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য-সহযোগিতা করেছে যুবলীগ’

নিজস্ব প্রতিবেদক   

১৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:৫০ | পড়া যাবে ২ মিনিটে



‘জীবন বাজি রেখে মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য-সহযোগিতা করেছে যুবলীগ’

মানবিকতার স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গরীব অসহায় দুস্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগ।

শনিবার রাজধানীর পুরান ঢাকার লালবাগের ইসলামবাগে গরিব অসহায় দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার নেতৃত্বে ঢাকার মহানগরের দক্ষিণের বিভিন্ন জায়গায় অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করার ধারাবাহিকতায় আজ শনিবার ইসলামবাগে হাজী ইব্রাহিম সরকারি প্রথমিক বিদ্যালয় শীতবস্ত্র বিতরণ করে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ।

ঢাকা দক্ষিণ যুবলীগের সহ- সম্পাদক হাজী মোঃ জাহাঙ্গীর মোল্লার সার্বিক তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন  ঢাকা ৭ আসনের সংসদ সদস্য হাজী মোঃ সেলিম।

এসময় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি নজরুল ইসলাম মহসিন, ২৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিল মো.জাহাঙ্গীর আলম বাবুল,দক্ষিণ যুবলীগের সহসভাপতি নাজমুল হোসেন টুটুল,ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবু, মদিনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সোলেমান সেলিম, দক্ষিণ যুবলীগের উপপ্রচার সম্পাদক সুজা উদ্দিন আহমেদ হারুন,উপ মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক খন্দকার রিয়াজুদ্দিন ফালান, সহ সম্পাদক নাসিরউদ্দিন নাসির, সোহরাওয়ার্দী কলেজর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাউছার হক, চক বাজার থানা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ মাহমুদ লিটনসহ স্থানীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবু বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে বাংলাদেশ যুবলীগ মানবিক কাজ নিয়োজিত।

করোনাকালীন সময় ঘূর্ণিঝড় আম্ফান, বন্যা ও কৃষকের ধান কাটা থেকে শুরু করে জীবন বাজি রেখে মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য-সহযোগিতা করেছে যুবলীগ নেতাকর্মীরা এটাই হলো পরশ ও নিখিলের মানবিক যুবলীগ। এই মানবিক কাজ চলমান থাকবে।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যে অভূতপূর্ব উন্নয়ন অর্জন হয়েছে তা স্বাধীনতার পরে কোনো সরকার করতে পারেনি। আওয়ামী লীগ জনগণের জন্য কাজ করে,তাই সাধারণ মানুষ এদেশে আওয়ামী লীগকেই চায়।

মন্তব্য



সাতদিনের সেরা