kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

স্ন্যাকস কিপার পণ্য সহজে ক্রয় করতে

শেকৃবির সাথে জার্মানি হোল্ডিং লি. সমঝোতা চুক্তি

অনলাইন ডেস্ক   

১০ ফেব্রুয়ারি, ২০২১ ২০:২০ | পড়া যাবে ১ মিনিটে



শেকৃবির সাথে জার্মানি হোল্ডিং লি. সমঝোতা চুক্তি

অটোমেটিক মেশিনের মাধ্যমে স্ন্যাক কিপার পণ্য সহজে ক্রয় করার ব্যাপারে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় এবং জার্মানি হোল্ডিং লিমিটেডের মাঝে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

আজ বুধবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স কক্ষে এ চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি অনুযায়ী ১০টি স্ন্যাকস কিপার অটোমেটিক মেশিন বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পয়েন্টে বসানো হবে। স্ন্যাকস কিপার থেকে প্রকৃত মূল্যে সহজে যেকেউ স্ন্যাকস এবং পানীয় জাতীয় আইটেম নগদে, বিকাশ কিংবা কার্ডের মাধ্যমে ক্রয় করতে পারবে। এতে কোনো দোকানদার থাকবে না।

ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া উপস্থিতিতে শেকৃবির পক্ষে রেজিস্ট্রার শেখ রেজাউল করিম এবং জার্মানি হোল্ডিং লি. পক্ষে সিইও সোহেল ইবনে সাত্তার এ চুক্তিতে স্বাক্ষর করেন। ছাত্র পরামর্শ ও নিদের্শনা পরিচালক অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেন, প্রক্টর ড. মো. হারুন-উর-রশিদ এবং হেড অব বিজনেস মো. মিলগার রহমান, উম্মে ইসরাত জাহান চুক্তিতে সাক্ষী হিসেবে স্বাক্ষর করেন।

এ সময় ট্রেজারার অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম, বিভিন্ন অনুষদের ডিন, পরিচালক, শিক্ষক, কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন প্রক্টর ড. মো. হারুন-উর-রশিদ।

মন্তব্য



সাতদিনের সেরা