kalerkantho

রবিবার। ২২ ফাল্গুন ১৪২৭। ৭ মার্চ ২০২১। ২২ রজব ১৪৪২

তামাই উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপনের রেজিস্ট্রেশন শুরু

অনলাইন ডেস্ক   

৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:০১ | পড়া যাবে ২ মিনিটে



তামাই উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপনের রেজিস্ট্রেশন শুরু

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ঐতিহ্যবাহী তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের গৌরবোজ্জ্বল শতবর্ষ উদযাপন উপলক্ষে রেজিস্ট্রেশন প্রক্রিয়া আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন কমিটির আহ্বায়ক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আলহাজ্ব ফজলার রহমান তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেন সিরাজগঞ্জের জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আব্দুল্লাহ আল মাহমুদের সঞ্চালনায় এস ময় স্বাগত বক্তব্য রাখেন তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হামিদ সরকার।

প্রধান অতিথির বক্তব্যে ড. ফারুক আহাম্মদ বলেন, তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রাক্তন ছাত্র-ছাত্রী ও বর্তমান ছাত্র-ছাত্রীদের রেজিস্ট্রেশন শুরু হলো। এ রেজিস্ট্রেশনে ছবি সম্বলিত যে ম্যাগাজিন হবে তা প্রাক্তন ও বর্তমান এবং আগামী দিনের ভবিষ্যৎ প্রজন্মদের স্বরণীয় হয়ে থাকবে। এতে বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের মাঝে ভালবাসার সেতুবন্ধন তৈরি হবে।

বক্তব্য শেষে শতবর্ষ পূর্তি উদযাপন অনুষ্ঠান সফল করতে সকল ছাত্র-ছাত্রীদের রেজিস্ট্রেশন করার জন্য বিশেষভাবে অনুরোধ করেন তিনি।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মো. রিসাদ মোর্শেদ, আব্দুল লতিফ বাদল, আইয়ুব আলী খান, গাজী ফজলুল হক ভাসানী, রুহুল আমিন মন্টু প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন এবং উদ্বোধন শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মন্তব্য



সাতদিনের সেরা