kalerkantho

মঙ্গলবার । ২৪ ফাল্গুন ১৪২৭। ৯ মার্চ ২০২১। ২৪ রজব ১৪৪২

জীবনের নিরাপত্তা নিয়ে শংকিত সাংবাদিক কাজী সোহাগ, ডিআরইউ'র নিন্দা

নিজস্ব প্রতিবেদক   

২৯ জানুয়ারি, ২০২১ ১৬:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



জীবনের নিরাপত্তা নিয়ে শংকিত সাংবাদিক কাজী সোহাগ, ডিআরইউ'র নিন্দা

একটি বিশেষ প্রতিবেদন লেখার পর থেকে জীবনের নিরাপত্তা নিয়ে শংকিত হয়ে পড়েছেন দৈনিক মানবজমিন পত্রিকার সিনিয়র রিপোর্টার কাজী মুহাঃ আফিফুজ্জামান (কাজী সোহাগ)। এ নিয়ে তিনি বুধবার রাতে রাজধানীর শেরে বাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। যার নম্বর-১৮৩৮।

সাধারণ ডায়েরিতে তিনি উল্ল্যেখ করেন-সম্প্রতি পত্রিকায় বিশেষ একটি প্রতিবেদন লেখার পর থেকে আমাকে প্রায়ই অজ্ঞাত ব্যক্তি চলার পথে অনুসরণ করছে। এমনকি আমার পশ্চিম শেওড়াপাড়াস্থ বাসার আশপাশে অজ্ঞাত ব্যক্তিদের সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখি। এতে আমি জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কিত। বিষয়টি নিয়ে আমার পরিবার ও সহকর্মীরা উদ্বিগ্ন। এতে তিনি আরও বলেন, গত ২৫ জানুয়ারি থেকে রাজধানীর খামারবাড়ি মোড় হতে তালতলা বাসস্টান্ড পর্যন্ত অনুসরণ করা হয়।

এদিকে বিষয়টি নিয়ে গভীর উদ্বেগ ও সংশ্লিষ্টদের দ্রুত সনাক্ত করার আহ্বান জানিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি। সংগঠনটির এক বিবৃতিতে বলা হয়েছে, ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সাবেক প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক কাজী মুহাঃ আফিফুজ্জামানের (কাজী সোহাগ) গতিপথ অনুসরণ ও তার বাসস্থানের আশপাশে কতিপয় অজ্ঞাতনামা ব্যক্তির ঘোরাফেরার ঘটনায় আমরা উদ্বিগ্ন।

সংগঠনের কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান বিবৃতিতে এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনী ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান।

মন্তব্য



সাতদিনের সেরা