kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

মির্জা কাদেরের চিকিৎসা দরকার : এমপি একরাম

অনলাইন ডেস্ক   

২৬ জানুয়ারি, ২০২১ ০৭:৪১ | পড়া যাবে ২ মিনিটে



মির্জা কাদেরের চিকিৎসা দরকার : এমপি একরাম

মির্জা কাদের ও একরামুল করিম চৌধুরী। ফাইল ছবি

বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোটভাই আবদুল কাদের মির্জার কড়া সমালোচনা করে তাঁর চিকিৎসা দরকার বলে মন্তব্য করেছেন নোয়াখালী-৪ (সদর ও সুবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ একরামুল করিম চৌধুরী।

তিনি বলেন, 'উনি আগে ভদ্র ছিলেন। কিন্তু এখন তার চিকিৎসা দরকার। তিনি এখন যা শুরু করেছেন তাতে করে এটা স্পষ্ট যে উনি অসুস্থ।'

সোমবার (২৫ জানুয়ারি) রাতে বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোর-এ ‘মুখোমুখি একরামুল করিম চৌধুরী’ শীর্ষক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

একরাম চৌধুরী বলেন, তিনি আমাকে ও আমার পরিবারের সদস্যদের নিয়ে বাজে মন্তব্য করেছেন। এটা মেনে নেওয়া যায় না। আমি বলবো উনার এখন চিকিৎসা দরকার। কোনো সুস্থ মানুষ এভাবে কথা বলতে পারেন না।

এর আগে, বড়ভাই ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তি করার প্রতিবাদ ও এমপি একরামকে দল থেকে বহিষ্কারের দাবিতে বসুরহাটে হরতাল, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করেন কাদের মির্জা।

বিক্ষোভ সমাবেশে কাদের মির্জা বলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীকে বহিষ্কার ও জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি ভেঙে দিতে হবে। যতক্ষণ পর্যন্ত আমাদের দাবি মেনে নেওয়া না হবে; ততক্ষণ পর্যন্ত আমাদের কর্মসূচি চলবে।

উল্লেখ্য, গত ২১ জানুয়ারি দিবাগত রাত ১২টা ১০ মিনিটে এমপি একরামুল করিম চৌধুরী তার ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে লাইভে এসে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে রাজাকার পরিবারের সন্তান বলে আখ্যায়িত করেন এবং কয়েকদিনের মধ্যে এসব নিয়ে কথা বলা শুরু করবেন বলে হুমকি দিয়ে একটি ভিডিও আপলোড করেন। ইতোমধ্যে একরামুল করিম চৌধুরীর এ বক্তব্যের বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিবাদের ঝড় উঠেছে।

পরে অবশ্য ফেসবুক আইডি থেকে লাইভ ভিডিওটি সরিয়ে নেন এমপি একরাম। এর আগেই কয়েক মিনিটের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

মন্তব্য



সাতদিনের সেরা