kalerkantho

বুধবার । ১৮ ফাল্গুন ১৪২৭। ৩ মার্চ ২০২১। ১৮ রজব ১৪৪২

সন্ত্রাসীদের পরিণতি খুবই করুণ : পররাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক   

২২ জানুয়ারি, ২০২১ ২১:৩১ | পড়া যাবে ২ মিনিটে



সন্ত্রাসীদের পরিণতি খুবই করুণ : পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি সন্ত্রাস ও মাদককে ঘৃণা করে তরুণদেরকে সন্ত্রাস ও মাদক থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন। সিলেটে র‌্যাবের উদ্যোগে মাদক ও সন্ত্রাস বিরোধী ম্যারাথন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী আরো বলেছেন, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে না বলাটা দেশের জন্য, নিজের জন্য এবং সকলের জন্য মঙ্গল ও কল্যাণকর। কারণ সন্ত্রাসীর জীবনের পরিণতি খুবই করুণ। যারা সন্ত্রাসে জড়িত হয় তারা নিজের শত্রু, পরিবারের শত্রু, সমাজের শত্রু, দেশের শত্রু।

আজ শুক্রবার সকালে মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে র‌্যাব-৯ সিলেটের আয়োজনে অনুষ্ঠিত মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী ‘হাফম্যারাথন’ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী এ আহ্বান জানান।

জনসচেতনতামূলক এ আয়োজনে অংশ নেয় বিভিন্ন শ্রেণি-পেশার সহস্রাধিক এথলেট। পরে, স্থানীয় ও জাতীয় পর্যায়ের শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল দৌঁড়বিদকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস বিরোধী শপথ পাঠ করান র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার।

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন, সিলেট জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম সহ প্রশাসনের বিভিন্ন উচ্চ পদস্থ কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

আলোচনা পর্বে র‌্যাবের মহা পরিচালক সফল এ আয়োজনের জন্য সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে জঙ্গি ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি উচ্চারণ করেন। অনুষ্ঠানে মাদকের বিরুদ্ধে সচেতনতামূলক বক্তব্য রাখেন বাউল কালা মিয়া, অভিনয়শিল্পী ওমর সানি, মৌসুমি, রিয়াজ, মাহিয়া মাহি ও সিয়াম প্রমূখ। 

মন্তব্য



সাতদিনের সেরা