kalerkantho

শনিবার । ১৪ ফাল্গুন ১৪২৭। ২৭ ফেব্রুয়ারি ২০২১। ১৪ রজব ১৪৪২

বর্জ্যবাহী গাড়ির ধাক্কায় নিহত বাসস কর্মীর জানাজায় মেয়র

নিজস্ব প্রতিবেদক   

২১ জানুয়ারি, ২০২১ ২০:১২ | পড়া যাবে ২ মিনিটে



বর্জ্যবাহী গাড়ির ধাক্কায় নিহত বাসস কর্মীর জানাজায় মেয়র

ফাইল ফটো

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) বর্জ্যবাহী গাড়ির ধাক্কায় নিহত বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) টেলিফোন অপারেটর মোহাম্মদ খালিদের জানাজায় অংশ নিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আজ বৃহস্পতিবার বাদ আছর ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৬ নং ওয়ার্ডের ডগাইর এলাকায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস নিহত মোহাম্মদ খালিদের জানাজায় অংশ নেন।

জানাজা শেষে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস নিহত খালিদের বাড়িতে যান এবং প্রয়াত খালিদের ৪ সন্তান, ২ ভাইসহ পরিবার-পরিজনকে সান্তনা দেন। এ সময় তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং সন্তান-সন্ততির যে কোন প্রয়োজন তাঁকে (ডিএসসিসি মেয়র) অবহিত করার করতে বলেন।

এ সময় দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সাথে ৬৬ নং ওয়ার্ডের কাউন্সিলর আঃ মতিন সাউদ, দক্ষিণ সিটি কর্পোরেশনের সচিব আকরামুজ্জামান সহ কর্পোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, গতকাল দুপুরে সিটি কর্পোরেশনের একটি বর্জ্যবাহী গাড়ি নগরীর দয়াগঞ্জে মোটরসাইকেল চালনারত অবস্থায় খালিদকে ধাক্কা দিলে তিনি মোটরসাইকেল হতে ছিটকে পড়েন এবং পরবর্তীতে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে  মৃত ঘোষণা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা