kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

বাসচাপায় স্বামী-স্ত্রী হত্যা, চালক রিমান্ডে

অনলাইন ডেস্ক   

২০ জানুয়ারি, ২০২১ ১৮:৩২ | পড়া যাবে ২ মিনিটে



বাসচাপায় স্বামী-স্ত্রী হত্যা, চালক রিমান্ডে

রাজধানীর বিমানবন্দর এলাকায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রীকে বাসচাপায় হত্যার ঘটনায় আজমেরী পরিবহনের চালক তসিকুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী রিমান্ডের এই আদেশ দেন।

তসিকুলকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড চান বিমানবন্দর থানার এসআই এমরান হোসেন। আসামিপক্ষে আইনজীবী মুরাদুজ্জামান ও মনিম হোসেন রিমান্ড বাতিল পূর্বক জামিন আবেদন করেন।

শুনানিতে আসামিপক্ষ বলেন, এটা অনিচ্ছাকৃত দুর্ঘটনা মাত্র। চালক ইচ্ছাকৃতভাবে বাইকটি চাপা দেননি। শুনানি শেষে বিচারক তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

ফরিদপুর সদর উপজেলার ধুলদি গ্রামের জাফর শেখের ছেলে আকাশ ইকবাল (৩৩)। একই এলাকায় বাড়ি স্ত্রী মায়ার হাজারিকার (২৫)। স্ত্রী মায়া ও চার বছরের একমাত্র মেয়ে আরফা আনজুমকে নিয়ে দক্ষিণখান মোল্লারটেক তেঁতুলতলা উদয়ন স্কুলের পাশে একটি বাসায় ভাড়া থাকতেন তারা। আকাশ উত্তরায় একটি ডেভেলপার কোম্পানিতে চাকরি করতেন। আর তার স্ত্রী মায়া বিমানবন্দরে একটি রেস্টুরেন্টে চাকরি করতেন। তাদের ৪ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে।

গত ১৮ জানুয়ারি সকালে রাজধানীর বিমানবন্দর এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী আকাশ  ও স্ত্রী মায়া নিহত হন।

মন্তব্য



সাতদিনের সেরা