kalerkantho

রবিবার। ২২ ফাল্গুন ১৪২৭। ৭ মার্চ ২০২১। ২২ রজব ১৪৪২

করোনা পজিটিভ হয়ে হাসপাতালে হাসানুল হক ইনু

নিজস্ব প্রতিবেদক   

১৮ জানুয়ারি, ২০২১ ১৭:৪১ | পড়া যাবে ২ মিনিটে



করোনা পজিটিভ হয়ে হাসপাতালে হাসানুল হক ইনু

ফাইল ফটো

জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি করোনাভাইরাস (কভিড-১৯) পজিটিভ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁর গানম্যান কভিড পজিটিভ হলে তিনি গত মঙ্গলবার ১২ জানুয়ারি সকালে জাতীয় সংসদের কভিড বুথে কভিডের টেস্ট করান। দুপুরে টেস্টের ফলাফল পজিটিভ আসে।

পরবর্তী সময়ে তিনি ডাক্তারের পরামর্শে নিশ্চিত হওয়ার জন্য একই দিন একটি বেসরকারি হাসপাতালে কভিডের দ্বিতীয় টেস্ট করান। দ্বিতীয় টেস্টের ফলাফল নেগেটিভ আসে। চিকিৎসকরা তাকে বাসায় আইসোলেশনে থেকে ৭২ ঘণ্টা পর আবার টেস্ট করার পরামর্শ দেন।

তিনি ডাক্তারের পরামর্শে বাসায় আইসোলেশনে থেকে সতর্কতামূলকভাবে গত শুক্রবার ১৫ জানুয়ারি সন্ধ্যায় বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি হন। পরদিন শনিবার ১৬ জানুয়ারি তার তৃতীয়বার কভিড টেস্ট হয়। ওই দিন রাতে তার তৃতীয় টেস্টের ফলাফল পজিটিভ আসে।

তিনি বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ডা. মহিউদ্দিন আহমেদের অধীনে চিকিৎসাধীন আছেন। প্রফেসর ডা. আলী হোসেন ও প্রফেসর ডা. খায়ের মর্তুজা তার চিকিৎসা সমন্বয় করছেন। সিটি স্ক্যানসহ কভিড সম্পর্কিত রিপোর্টে হাসানুল হক ইনুর কোনো অস্বাভাবিকতা ও জটিলতা পাওয়া যায়নি। চিকিৎসকরা হাসানুল হক ইনুকে সতর্কতামূলক ও প্রতিরোধমূলক চিকিৎসা প্রদান করছেন। হাসানুল হক ইনু বর্তমানে স্বাভাবিক ও স্থিতিশীল আছেন বলে জানিয়েছেন, জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ুম।

মন্তব্য



সাতদিনের সেরা